Breaking News
Home / সারাদেশ / আাগৈলঝাড়ায় করোনা উপসর্গ নিয়ে আরও ১জনের মৃ’ত্যু,নতুন ১০জন আক্রান্ত

আাগৈলঝাড়ায় করোনা উপসর্গ নিয়ে আরও ১জনের মৃ’ত্যু,নতুন ১০জন আক্রান্ত

বরিশালের আগৈলঝাড়ায় গত ২৪ঘন্টায় নতুন করে আরও ১০জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। করোনা উপসর্গ নিয়ে মা’রা গেছেন বেলুহার গ্রামের বাসিন্দা কালাম মৃধা।

করোনা উপসর্গ নিয়ে করোনায় দ্বিতীয় দফায় মোট মৃ’ত্যু হয়েছে ২জনের। এনিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তর সংখ্যা মোট দাড়িয়েছে ২শ ৪৩জনে।

করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার রাত নয়টার দিকে করোনা উপসর্গ নিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি অবস্থায় মা’রা গেছেন রত্নপুর ইউনিয়নের বেলুহার গ্রামের বাসিন্দা চাল ব্যবসায়ি কালাম মৃধা (৫০)। বুধবার সকাল আটটায় জানাজা শেষে তার লা’শ দা’ফন সম্পন্ন করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিসংখ্যানবিদ শহিদুল ইসলাম জানান, ১৫ জনের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় ১০জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে।

সূত্র মতে,আক্রান্তরা হচ্ছেন ফুল্লশ্রী গ্রামের সাফিয়া বেগম, বেলুহার গ্রামের আবু সুফিয়ান, সুজনকাঠী গ্রামের অসীম কর, গৈলা কালুপাড়া গ্রামের শিখা রানী, সেরাল গ্রামের খলিলুর রহমান, দক্ষিণ নাঠৈ গ্রামের সোবাহান মিয়া,

রাজিহার চেঙ্গুটিয়া গ্রামের রুবি খানম, ঐচারমাঠ গ্রামের ভাস্কর ঘরামী ও তার স্ত্রী মেরী ঘরামী এবং সমাজসেবা অফিসের কর্মচারী দুলাল হোসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, করোনা ভাইরাসে আক্রান্তরা সবাই নিজ নিজ বাড়িতে আইস্যুলেশনে রয়েছেন। আক্রান্তরা সবাই জর, কাশি ও গলা ব্যাথা নিয়ে করোনা পরীক্ষার নমুনা প্রদান করেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *