Breaking News
Home / সারাদেশ / বরিশালে ভুল চিকিৎসায় রোগী মৃ’ত্যুর অভিযোগ

বরিশালে ভুল চিকিৎসায় রোগী মৃ’ত্যুর অভিযোগ

বরিশাল নগরীর বে-সরকারি রাহাত আনোয়ার হাসপাতালে বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় এক রোগী ডাক্তারের ভুল চিকিৎসায় মা’রা গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মৃ’ত কামরুন্নাহার বেগম (৫৫) জেলার বাবুগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামের মৃ’ত আব্দুল আজিজের স্ত্রী।

মৃ’তের পুত্র রায়হান আহমেদ ও কন্যা তাসমিন রাইন তিথি অভিযোগ করে বলেন, হোঁচট খেয়ে পরে গিয়ে আমাদের মা কামরুন্নাহারের হাত ও পায়ে আ’ঘাত পান।

গত ১৩ জুলাই নগরীর বেসরকারি রাহাত আনোয়ার হাসপাতালে মাকে ভর্তি করা হয়। পরবর্তীতে বিভিন্ন পরীক্ষায় মায়ের হাত ও পা ভেঙে গেছে বলে চিহ্নিত করে ওইদিন রাতে অপারেশন করা হয়।

তারা আরও অভিযোগ করেন, বুধবার সকাল পর্যন্ত মা সুস্থ্য ছিলো। পরবর্তীতে একটি ইনজেকশন পুশ করার পর মা অস্থির হয়ে ওঠে।

এরপর সকাল দশটার দিকে মা মৃত্যুরকোলে ঢলে পরেন। মৃ’তের ছেলে ও মেয়ের অভিযোগ, কর্মরত চিকিৎসক ডা. ফজলে রাব্বির ভুল চিকিৎসায় তাদের মা মারা গেছেন।

তবে ভুল চিকিৎসার অভিযোগ অস্বীকার করে ডা. ফজলে রাব্বি বলেন, ধারনা করা হচ্ছে হার্ট এ্যাটাক করে কামরুন্নাহার মা’রা গেছেন। এ ব্যাপারে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নূরুল ইসলাম পিপিএম বলেন,

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *