Breaking News
Home / সারাদেশ / শেবাচিমে করোনায় বাড়ছে লা’শের সারি

শেবাচিমে করোনায় বাড়ছে লা’শের সারি

গত ২৪ ঘন্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসাপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১০জন এবং করোনায় আ’ক্রান্ত হয়ে দুইজনের মৃ’ত্যু হয়েছে।

এছাড়া গত ২৪ ঘন্টায় বিভাগের মধ্যে শুধুমাত্র পিরোজপুরে তিনজন করোনা রোগী মা’রা গেছে। এনিয়ে বরিশাল বিভাগে করোনায় মোট মৃ’ত্যুর সংখ্যা ৩৬৮ জনে দাঁড়িয়েছে।

সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ বাসুদেব কুমার দাস জানান, গত ২৪ ঘন্টায় বরিশাল বিভাগে নতুন করে পাঁচশ’ জন করোনা আ’ক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

এনিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ হাজার ৫৯৬ জন। এরআগের দিন (বুধবার) শেবাচিম হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১০ জনের এবং করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন তিনজনের মৃ’ত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শেবাচিম হাসপাতালের পরিচালকের দপ্তর সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় শুধুমাত্র শেবাচিম হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১০ জন এবং করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আ’ক্রান্ত দুইজন মা’রা গেছেন।

যা নিয়ে শুধুমাত্র শেবাচিম হাসপাতালেই করোনায় আ’ক্রান্ত হয়ে ২৩৫ জন এবং আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ৬৩৯ জনের মৃ’ত্যু হয়েছে। এরমধ্যে উপসর্গ নিয়ে মৃ’ত্যুবরণ করা ৬৩৯ জনের মধ্যে ৪৯ জনের কোভিড টেস্টের রিপোর্ট এখনো হাতে পাওয়া যায়নি।

সূত্রে আরও জানা গেছে, বৃহস্পতিবার সকাল পর্যন্ত শেবাচিমের করোনার আইসোলেশন ওয়ার্ডে ২৮ জন ও করোনা ওয়ার্ডে ২৬ জন নতুন রোগী ভর্তি হয়েছেন।

করোনা ও আইসোলেশন ওয়ার্ডে এখন ২৭৯ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে ১০৩জন করোনা ওয়ার্ডে এবং ১৭৬ জন আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *