Breaking News
Home / অন্যান্য / সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলেই গেলেন খালেদা

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলেই গেলেন খালেদা

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলেই গেলেন খালেদা

পাঁচদিন মৃ’ত্যুর স’ঙ্গে লড়ে অবশেষে মা’রা গেছেন খালেদা বেগম। চট্টগ্রামের সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের আগু’নে দগ্ধ হন তিনি। বুধবার রাতে রাজধানীর শেখ হাসিনা বার্ন

অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মা’রা যান খালেদা। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনের মৃ’ত্যু হলো। খালেদা সাতকানিয়া পৌর শহরের চরপাড়া এলাকার শাহ আলমের স্ত্রী।

সাতকানিয়া পৌরসভার প্যানেল মেয়র ও স্থানীয় কাউন্সিলর সাইফুল আলম বলেন, রাত সাড়ে ১০টার দিকে খালেদা বেগম মা’রা গেছেন বলে জেনেছি।

একই ঘটনায় দগ্ধ তার ছেলে শাহনেওয়াজ এখনো মৃ’ত্যুর স’ঙ্গে লড়ছেন। স্বামী শাহ আলম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এর আগে, শনিবার রাতে একই ঘটনায় দগ্ধ ওই এলাকার আবদুস শুক্কুরের ছেলে হেলাল উদ্দিন ও ম’ঙ্গলবার ভোরে আলী হোসেনের ছেলে দেলোয়ার হোসেন মা’রা যান। ৮ জুলাই রাতে চরপাড়া এলাকার সৈয়দ আহম’দের

বাড়িতে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগু’নে এ ঘটনা ঘটে। এতে সৈয়দ আহম’দ, হেলাল উদ্দিন, দেলোয়ার হোসেন, খালেদা বেগম, শাহনেওয়াজ ও আবদুস শুক্কুর দগ্ধ হন।

পরে আগু’ন নিয়ন্ত্রণে আনে ফা’য়ার সার্ভিসের দুটি ইউনিট। একই স’ঙ্গে দগ্ধদের উ’দ্ধার করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

সেখান থেকে গু’রুতর অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠান চিকিৎসকরা।

About admin

Check Also

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য

কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিললো এক অবিশ্বাস্য তথ্য গায়ক কেকে-র মৃত্যু ‘অস্বাভাবিক’ পরিস্থিতিতে হয়নি বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *