Breaking News
Home / সারাদেশ / ঈদ উল-আযহায় আগৈলঝাড়ায় ৮৭২৫জন দুঃস্থর মধ্যে খাদ্য ও নগদ অর্থ সহায়তা বিতরণ শুরু

ঈদ উল-আযহায় আগৈলঝাড়ায় ৮৭২৫জন দুঃস্থর মধ্যে খাদ্য ও নগদ অর্থ সহায়তা বিতরণ শুরু

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বরিশালের আগৈলঝাড়ায় ৮৭২৫জন দুঃস্থ ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদের খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান।

এরমধ্যে ৪হাজার ৪শ ৭৫জন দুঃস্থরা পাবেন প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তার চাল (ভিজিএফ) এবং করোনা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের বিশেষ বরাদ্দর ২১লাখ ২৫হাজার নগদ টাকার বিপরীতে ৪হাজার ২শ ৫০জনের মধ্যে নগদ ৫শ টাকা করে বিতরণ শুরু করেছে ইউনিয়ন পরিষদগুলো।

শনিবার সকাল দশটায় গৈলা মডেল ইউনিয়ন পরিষদে গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু’র সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রীর খাদ্য ও অর্থ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

অন্যদিকে একই দিন সকালে রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি ও রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার ইউনিয়নের ট্যাগ অফিসারদের উপস্থিতিতে দুঃস্থদের মধ্যে ১০কেজি করে চাল ও ৮৫০জনকে নগদ ৫শটাকা করে বিতরণ কার্যক্রম শুরু করেছেন।

করোনার কারণে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে প্রতি ইউনিয়নে প্রতিদিন ৩টি করে ওয়ার্ডের সুফলভোগীদের মধ্যে চাল ও নগদ অর্থ বিতরণ করার কথা জানিয়েছেন চেয়ারম্যানগন।

সূত্র মতে, রাজিহার ইউনিয়নে ৮৮৭জন, বাকাল ইউনিয়নে ৭২৩জন, বাগধা ইউনিয়নে ৮৪২জন, গৈলা ইউনিয়নে ১২শজন ও রত্নপুর ইউনিয়নে ৮২৩জনসহ

মোট ৪হাজার ৪শ ৭৫জন দুঃস্থকে ১০কেজি করে চাল প্রদান করা হবে। এছাড়াও প্রতি ইউনিয়নে ৮শ ৫০জনকে নগদ ৫শ টাকা করে অর্থ সহায়তা দেয়া হচ্ছে।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *