Home / সারাদেশ / আগৈলঝাড়ার ৪০ দিন নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল উপহার পেল ৫ কিশোর

আগৈলঝাড়ার ৪০ দিন নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল উপহার পেল ৫ কিশোর

শুধু ফজর নামাজ নয়; একদিন, দুই দিনও নয় টানা ৪০ দিন তাকবিরে উলার সঙ্গে নামাজ আদায় করায় পাঁচ কিশোর নামাজি পেয়েছে বাইসাইকেল পুরস্কার।

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা আল-মদিনা যুব ফাউন্ডে নের উদ্যোগে শিশু-কিশোরদের নামাজের প্রতি উদ্বুদ্ধ করতে ব্যতিক্রমী আয়োজন করে।

প্রথম বারের মতো বারপাইকা আল-মদিনা যুব ফাউন্ডেশন এর উদ্যোগে বারপাইকা গ্রামে টানা ৪০ দিন মসজিদে গিয়ে তাকবিরে উলার সঙ্গে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করা ৫ শিশু-কিশোরকে বৃহস্পতিবার বিকেলে পুরস্কার ও সংবর্ধণা দেয়া হয়।

বৃহস্পতিবার বিকেলে বারপাইকা আল-মদিনা জামে মসজিদ প্রাঙ্গনে মসজিদ কমিটির সভাপতি এবং বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক বদিউল আলম বাবুলের সভাপতিত্বে টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করায়

৫ কিশোরকে বাইসাইকেল পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারপাইকা আল-মদিনা যুব ফাউন্ডেশনের সভাপতি নাছির উদ্দিন শাহ, বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব শাহ, মসজিদ কমিটির সম্পাদক মো. সরোয়ার শাহ,

ইসলামী ব্যাংক এর সিনিয়র কর্মকর্তা মো. কাওসার হোসেন (সোহাগ), বারপাইকা আল-মদিনা জামে মসজিদের খতিব আবদুল্লাহ আল মামুন, দুশুমী বাজার মসজিদের খতিব ও ইমাম মোঃ সহিদুল শাহ, দুশুমি ইউনিটি ফান্ডের সভাপতি মোঃ রবিউল বেপারীসহ প্রমুখ।

টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করে বাইসাইকেল পুরস্কার পেয়েছে বারপাইকা গ্রামের কিশোর হৃদয় শাহ, রফিকুল মোল্লা, জোবায়ের হোসেন, রিফাত সরদার ও আব্দুল্লাহ আল মাহিন।

শিশু কিশোরদের নামাজে আগ্রহী করতেই এই সাইকেল বিতরণ কর্মসূচি হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছে বারপাইকা আল-মদিনা যুব ফাউন্ডেশন।

Check Also

আগৈলঝাড়ায় যৌথ অভিযানে বিপুল পরিমান অবৈধ জাল জব্দ

বরিশালের আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে বিপুল পরিমান অবৈধ চায়না জাল জব্দ করেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *