Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় অভিযানে ১৬ জনকে জরিমানা

আগৈলঝাড়ায় অভিযানে ১৬ জনকে জরিমানা

বরিশালের আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে ঈদের পরে সরকার ঘোষিত কঠিন লক ডাউনের প্রথম দিন শনিবার সকাল ও বিকেলে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

লক ডাউনের দ্বিতীয় দিনে শনিবার উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেহের নিগার তনু সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমান আদালতের পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন।

অভিযানে উপজেলা বাজার, বাইপাস সড়ক, কান্দিরপাড়, গৈলা বাজার, রাজিহার বাজার, বাশাইল বাজার, পয়সারহাট বাজার, বড় মগড়া, সরবাড়ী, নাগিরপাড়, কালুরপাড়, জোবারপাড়সহ জনসমাগমস্থলে ইউএনও মো. আবুল হাশেম এবং সহকারী কমিশনার (ভুমি) নেহের নিগার তনু, পৃথক পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করেন।

আদালত পরিচালনার সময়ে সরকারি নির্দেশনা অমান্য করায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ১৬টি মামলায় মোট ৪ হাজার ৯শ ৫০টাকা অর্থদন্ডর রায় প্রদান করে তা আদায় করা হয়।

আদালত জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়া এবং মাস্ক ব্যতীত কেউ যাতে কোন প্রকার সেবা না পায় তা নিশ্চিত করা ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ও ঔষধ বিক্রেতাদের নির্দেশনা প্রদান করা হয়।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *