Breaking News
Home / জাতীয় / দেশে করোনা আক্রান্ত ৩জনের ১জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে

দেশে করোনা আক্রান্ত ৩জনের ১জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে

দেশে করোনা আক্রান্ত ৩রোগীর মধ্যে ১জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। ১৩মার্চ সকালে রাজধানীর মহাখালীতে সংবাদ সম্মেলন করে আইইডিসিআর এর পরিচালক অধ্যাপক সেব্রিনা ফ্লোরা জানান পরীক্ষা নিরিক্ষার পরে দেশে করোনা আক্রান্ত তিন রোগীর মধ্যে একজন সুস্থ হয়ে বাড়িতে চলে গেছেন।

ড. ফ্লোরা বলেন,করোনা ভাইরাসের উপসর্গ আছে এমোন ১৮৭জনের পরীক্ষা করে আগের আক্রান্ত ৩জন ছাড়া অন্য কারো শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। শেষ ২৪ঘণ্টায় ২৪জনের পরীক্ষা করা হয়েছে কিন্তু তাদের ফলাফল নেগেটিভ এসেছে। তিনি আরো যোগ করে যে সৌদি যেতে করোনামুক্ত এমোন
কোন স্বাস্থ্য সনদের প্রয়োজন নাই। ড. ফ্লোরা করোনার ভাইরাসের জন্য খোলা হটলাইন সম্পর্কে বলেন এখন পর্যন্ত হটলাইনে সর্বমোট চার হাজার ২১২টি কল আসছে। তবে হটলাইন নম্বর ব্যস্ত পাওয়ার অভিযোগ রয়েছে বলে জানান ফ্লোরা।

ড.ফ্লোরা করোনা সম্পর্কে আরো বলেন,করোনা ভাইরাসের উপসর্গ রয়েছে এমোন কাউকে আইইডিআরে সরাসরি না গিয়ে আগে হটলাইন নম্বরে যোগাযোগ করতে বলেছেন,যদি কারো শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকে এবং সে যদি সরাসরি আইইডিআরে চলে আসেন তাহলে তার স্পর্শে সুস্থ অন্য কেউ আক্রান্ত হতে পারেন এর কারনে এই পরামর্শ।

About admin

Check Also

করোনায় দেশে প্রথম একজনের মৃ’ত্যু, নতুন করে ৪জন আ’ক্রান্ত

করোনায় আ’ক্রান্ত হয়ে বাংলাদেশে প্রথমবারের মতো একজনের মৃ’ত্যু এবং নতুন করে ৪জন আ’ক্রান্ত হয়েছে। ১৮ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *