Breaking News
Home / সারাদেশ / বরিশালে ব্যবসায়ীর গায়ে গরম পানি ঢেলে টাকা ছিনতাই

বরিশালে ব্যবসায়ীর গায়ে গরম পানি ঢেলে টাকা ছিনতাই

বরিশালের আগৈলঝাড়ায় ব্যবসায়ীর মারধর করে মাথায় গরম পানি ঢেলে দিয়ে ৩ লক্ষঅধিক টাকা ছিনিয়ে নেওয়ার অভি’যোগে থানায় মা’মলা দায়ের করা হয়েছে।
উপজেলার পূর্ব সুজনকাঠি গ্রামের আব্দুল মান্নান মোল্লা’র ছেলে বরিশাল বিসিক এর ব্যবসায়ী আ’হত ব্যবসায়ী মনিরুজ্জামান মোল্লা গৌরনদীর কসবা এলাকায় বাদাম চকলেট কারখানা স্থাপন করে ব্যাবসা করে আসছিলেন।

ব্যবসায়ী অংশীদার হিসেবে মনিরুজ্জামান মোল্লা কসবার চকলেট কারখানা পরিচালনার দায়িত্ব দেন কসবা এলাকার অলিল সরদারের ছেলে রিগান সরদার ও নাসির হাওলাদারের ছেলে রিয়াদ হাওলাদারকে।
তারা দু’জনে কয়েক মাস যাবত মনিরুজ্জামান মোল্লাকে কারখানার কোন হিসাব না দেয়ায় তাদের মধ্যে মনমালিন্যের সৃষ্টি হয়। এনিয়ে গত ১১ মার্চ রাতে গৌরনদী উপজেলার টরকী বন্দরের মসজিদ মার্কেটের হাবুল গাজীর দোকান সংলগ্ন এলাকায় বসে রিগান সরদার ও রিয়াদ হাওলাদারসহ তাদের ভারাটিয়া লোকজন নিয়ে অতর্কিতভাবে মনিরুজ্জামান মোল্লার উপর হা’মলা চালিয়ে মারধর করে তার সাথে থাকা ৩ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মাথায় গরম পানি ঢেলে শরীর ঝলসে দেয়।

মনিরুজ্জামান মোল্লার ডাক চিৎকারে ওই এলাকার লোকজন ছুটে আসলে তাকে হ’ত্যার হুমকী দিয়ে পালিয়ে যায় স’ন্ত্রা’সীরা। এলাকার লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে মনিরুজ্জামান বাদী হয়ে ওই রাতেই থানায় মা’মলা দায়ের করে। এব্যাপারে গৌরনদী থানার ওসি গোলাম সরোয়ার সাংবাদিকদের বলেন, মা’মলা হয়েছে, আ’সা’মীদের গ্রে’ফ’তারে চেষ্টা চলছে।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *