Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে মা’দক সম্রাট সা’জাপ্রাপ্ত রাসেল সরদার ইয়া’বা ও গাঁ’জাসহ গ্রে’ফতার

গৌরনদীতে মা’দক সম্রাট সা’জাপ্রাপ্ত রাসেল সরদার ইয়া’বা ও গাঁ’জাসহ গ্রে’ফতার

বরিশালের গৌরনদী থানা পুলিশ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামী মাদক সম্রাট রাসেল সরদারকে ১০৪পিচ ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত রাসেল উপজেলার দক্ষিণ কটকস্থল গ্রামের নিজাম সরদারের ছেলে।

গৌরনদী মডেল থানার অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে টরকী বন্দর এলাকায় মাদ্রক সম্রাট রাসেলের অবস্থান নিশ্চিত হয়ে এসআই আমিনুল ইসলাম, এএসআই ইমরান নাজির ও সঙ্গিয় ফোর্স অভিযান চালিয়ে রাসেল সরদারকে (২৮) ১০৪পিচ ইয়াবা ও ৫০গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে।

ওসি আফজাল হোসেন আরও জানান, গ্রেফতারকৃত রাসেলের বিরুদ্ধে ৬টি মাদক মামলা রয়েছে। এছাড়াও রাসেল একটি মামলায় ২বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী এবং ২টি জিআর মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শুক্রবার রাতেই রাসেলের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর স্মরনী ১০(ক)/১৯(ক) দায়ের করা হয়েছে, নং-৩১(৩০.৭.২১)।

গ্রেফতারকৃত রাসেলেকে শনিবার সকালে আদালতে হাজির করলে বিচারক তাকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরনের নির্দেশ দিয়েছেন। রাসেল গ্রেফতারে ওই এলাকায় স্বস্তি ফিরে এসেছে বলেও জানিয়েছেন ওসি মো. আফজাল হোসেন।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *