Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়া মুজিববর্ষে বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত

আগৈলঝাড়া মুজিববর্ষে বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত

আগৈলঝাড়া প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিববর্ষ) পালন উপলক্ষে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানগুলো বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। মুজিববর্ষ পালন করতে উপজেলা আওয়ামী লীগ, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানগুলো ইতোমধ্যেই ব্যপক প্রস্তুতি গ্রহন করেছে। ইতোমধ্যেই উপজেলা সদরের বিভিন্ন প্রতিষ্ঠানে বর্ণিল আলোকসজ্জায় সজ্জিত করার পাশাপাশি উপজেলায় ৫টি ইউনিয়নে সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পসহ বিভন্ন শিক্ষা প্রতিষ্ঠান আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে।

উপজেলা পরিষদ, থানা কম্পাউন্ড, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, আগৈলঝাড়া প্রেসকাব, সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ, উপজেলা হাসপাতাল, পয়সারহাট সেতু, থানা সংলগ্ন ব্রীজ, ভেগাই হালদার পাবলিক একাডেমী, উপজেলা সুপার মার্কেট, সকল ইউনিয়ন পরিষদ ভবন, পল্লী বিদ্যুৎ জোনাল অফিস ভবন, রাজিহার চৌরাস্তা মোড়, বাশাইল ওয়াপদা ব্রীজসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে চোখ ধাঁধানো আলোকসজ্জা করা হয়েছে। সন্ধ্যা নামলেই চারদিকে চোখে পরে বর্নিল আলোকসজ্জা। বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানেরা জানিয়েছেন এই আলোক সজ্জা থাকবে স্বাধীনতা দিবসসহ পুরো মাস ব্যাপী।

বিশ্বব্যাপি প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে মুজিব বর্ষের গণজমায়েতের অনুষ্ঠান সীমিত করা হলেও অন্যান্য উপকরণসহ চোখ ধাঁধানো আলোকসজ্জা মুজিববর্ষকে স্মরণীয় হয়ে থাকবে বলে জানিয়েছেন স্থানীয় সাধারণ জনগন।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *