Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় প্রকা’শ্যে নারীর হা’মলায় রো’গী ভর্তিতে বাধা প্রদান

আগৈলঝাড়ায় প্রকা’শ্যে নারীর হা’মলায় রো’গী ভর্তিতে বাধা প্রদান

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় প্রকা’শ্যে দিবালোকে এক নারী রুদ্র মুর্তি ধারণ করে হা’মলায় আ’হত রো’গীদের হাসপাতালে জুতাপেটা করে ভর্তি হতেও বাঁধা প্রদানের অ’ভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ও হাসপাতালের সামনে উপস্থিত সাংবাদিকসহ ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বাগধা ইউনিয়নের জয়রামপট্টি গ্রামে সোমবার সকালে স্থানীয় বাবুল তাজের সাথে প্রতিবেশী সেকেন্দার মোল্লার জমির পূর্ব বিরো’ধকে কেন্দ্র করে বাকবিতন্ডার একপর্যায়ে দু’পক্ষের হা’মলা সং’ঘ’র্ষের ঘটনা ঘটে।

প্রতিপ’ক্ষের হা’মলায় মজিবর তাজ (৪৫), তাঁর মা কাঞ্চন বিবি (৭০), বাবুল তাজ (৫০), কামাল দাড়িয়া, গিয়াস দাড়িয়া আ’হত হয়। এসময় প্রতিপ’ক্ষের হা’মলায় সালেহা বেগম (৫০) ও কল্পনা বেগমসহ সাত জন আ’হত হয়। আ’হতদের মধ্যে মজিবর তাজসহ গুরুতর চার জনকে উপজেলা হাসপাতালে ভর্তি কতে গেলে প্রতিপ’ক্ষের সেকেন্দার মোল্লার মেয়ে বানেছা বেগম হাসপাতালের বরান্দায় বসে আ’হত মজিবরকে জুতা পেটা করে। উপস্থিত লোকজন বানেছা বেগমকে সেখানে নি’বৃত করলেও পুণরায় হাসপাতালের সামনে প্রকা’শ্য মহাসড়কে লাঠি নিয়ে মা’রধর করার জন্য ধাওয়া করে।

এসময় স্থানীয় এক সাংবাদিক ওই নারীর লাঠি হাতে হা’মলার ছবি তুলতে গেলে তাকেও মা’রতে উদ্যত হয়ে চরম গা’লাগাল দেয়। পরে স্থানীয়রা থা’নায় খবর দিলে এসআই নাসির ঘটনাস্থলে পৌঁছাবার আগেই বানেছা বেগম সটকে পরে। পরে আ’হত চার জনকে হাসপাতালে ভর্তি করা হয়। হা’মলার ঘটনায় মজিবর তাজের পক্ষে থা’নায় অ’ভিযোগ দায়ের করা হয়েছে।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *