Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়োজনীয় উপকরণ বিতরণ

আগৈলঝাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়োজনীয় উপকরণ বিতরণ

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের কস্ট লাঘবের মাধ্যমে নিবির সেবা প্রদান ও শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের লেখাপড়ার জন্য জাইকার অর্থায়নে বিভিন্ন মালামাল বিতরণ করা হয়েছে।

মন্ত্রী মর্যাদায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র ঐকান্তিক প্রচেষ্টায় জাইকার অর্থায়নে বৃহস্পতিবার সকালে উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের সেবা প্রদানের জন্য ২০টি আধুনিক বেড, চিকিৎসক ও রোগীদের জন্য ৬৬টি চেয়ার, ১০৪টি ফ্যান প্রদান করা হয়।

এছাড়াও উপজেলার ৭টি মাধ্যমিক বিদ্যালয় ও ৩টি মাদ্রাসাসহ ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে ২০জোড়া করে মোট ২৫০জোড়া বেঞ্চ বিতরণ করা হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সে ও শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়োজনীয় উপকরণ বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন,

উপজেলা প্রকৌশলী শিপলু কর্মকার, সহকারী প্রকৌশলী জাহিদ হোসেন, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার,গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, জাইকার প্রতিনিধি মেজবাহ উদ্দিন, ঠিকাদার সোহরাব হোসেনসহ সংশ্লিষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগন।

About admin

Check Also

জাতীয় কন্যা শিশু দিবসে আগৈলঝাড়ায় র‌্যালী ও আলোচনাসভা

“সময়ের অঙ্গীকার, কন্যা শিশুর অধিকার” এই প্রাতিপাদ্য বিষয়কে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়ায় জাতীয় কন্যা শিশু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *