Breaking News
Home / সারাদেশ / প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার বরিশাল বিভাগের ২০ উপজেলাকে শতভাগ ভূমিহীন ও গৃহহীন মুুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করবেন। প্রধানমন্ত্রী ভার্চুয়ালে বানারীপাড়া উপজেলার ১৪২টিসহ বিভাগের ২০ উপজেলায় জমিসহ ৪ হাজার ১৬৭টি ঘর হস্তান্তরের আনুষ্ঠানিক উদ্বোধণ ও উপকারভোগীদের সাথে মতবিনিময় করবেন।

প্রধানমন্ত্রীর এ উদ্বোধনী অনুষ্ঠানকে স্বাগত জানিয়ে ও প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালি বের করা হয়। সোমবার সন্ধ্যায় বানারীপাড়া পৌর শহরের ডাকবাংলো মোড়ের বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে থেকে আনন্দ র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।

র‌্যালিতে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম অংশগ্রহণ করেন। উপজেলা আওয়ামী লীগ ও তার সকল সহযোগি সংগঠনের আয়োজনে র‌্যালিতে অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ গোলাম ফারুক, উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী, পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মহসিন-উল-হাসানসহ উপজেলা পরিষদ ও প্রশাসন এবং পৌরসভার কর্মকর্তা-কর্মচারি, আওয়ামী লীগ ও তার সকল সহযোগি সংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি, শিক্ষক ,শিক্ষার্থী ও উপকারভোগীরা অংশগ্রহণ করেন।

বানারীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী বলেন, দেশের একজন মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকবেনা। মুজিব জন্মশতবর্ষ উপলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন ঘোষণা বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বানারীপাড়া উপজেলা প্রশাসন।

ইতোমধ্যে বানারীপাড়া উপজেলার আটটি ইউনিয়নে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় মোট ৩৮০টি পরিবারের জন্য ২ শতক করে জমির দলিলসহ সেমি পাকা ঘর হস্তান্তর করা হয়েছে।

আজ ২২ মার্চ প্রধানমন্ত্রী ভার্চুয়ালি উদ্বোধনের মাধ্যমে বানারীপাড়া পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের ৮৭টিসহ উপজেলায় তিনটি ইউনিয়নে চতুর্থ পর্যায়ে জমিসহ নতুন নির্মিত ১৪২টি ঘর হস্তান্তর ও উপকারভোগীদের সাথে কথা বলবেন। প্রধানমন্ত্রীর জমিসহ ঘর হস্তান্তরের ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠান পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের নতুন আশ্রয়ণ প্রকল্পে অনুষ্ঠিত হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন, চলছে ভোট গননা

আইন শৃংখলা বাহিনীর কঠোর নিরাপত্তায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে বরিশালের আগৈলঝাড়ায় ভোটার উপস্থিতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *