Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা

আগৈলঝাড়ায় তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা

বরিশালের আগৈলঝাড়ায় টমটম চালককে দেশীয় অস্ত্রে জিম্মি করে টাকা ছিনতাই করে পালানোর সময় সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের হয়েছে।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে উপজেলার কদমবড়ি গ্রামের মৃত মোবারক বখতিয়ারের ছেলে টমটম চালক আজিজুল বখতিয়ার (৪০) অন্যান্য দিনের মত টমটম চালিয়ে পয়সারহাট আসার পথে স্থানীয় মানিক মিয়ার কলার বাগানের সামনে পৌছলে পূর্বে থেকে ওৎপেতে থাকা সংঘবদ্ধ তিন ছিনতাইকারী

দুটি মোটরসাইকেলযোগে টমটমের গতিরোধ করে ত্রাস সৃষ্টি করে চালক আজিজুলকে এলোপাথারী দেশীয় অস্ত্রে কুপিয়ে আহত করে তার সাথে থাকা দশ হাজার দুইশ পঞ্চাশ ছিনতাই করে পালানোর সময় আহত আজিজুলের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হলেও অপর এক ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়।

স্থানীয়দের হাতে আটককৃত দুই ছিনতাইকারী হলো গৌরনদী থানার মেদাকুল গ্রামের মো. জাকির ফকিরের দুই ছেলে মো. সাগর ফকির (২২), ও মো. আকাশ ফকির (২০)। আটককৃতরা জানিয়েছে- পালিয়ে যাওয়া অপর ছিনতাইকারী ছিল মাদারীপুর জেলার কালকিনী থানার সাহেবরামপুর গ্রামের আশিক ফকির (২০)।

পুলিশ গিয়ে ঘটনাস্থলে গিয়ে ছিনতাই কাজে ব্যবহৃত অস্ত্র-শস্ত্র উদ্ধার করে আটককৃতদের থানায় নিয়ে আসে। আহত চালক আজিজুলকে হাসপাতালে ভর্তি করে আহত দুই ছিনতাইকারীকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

এ ঘটনায় আহত আজিজুল বখতিয়ারের ছোট ভাই রেয়াজুল ইমলাম বাদী হয়ে উল্লেখিত তিন জনের বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে থানায় ছিনতাই মামলা দায়ের করেছে। ওই মামলায় আটক দুই ছিনতাইকারী সাগর ফকির ও তার ভাই আকাশ ফকিরকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হবে।

About admin

Check Also

সুখী’র ডাক্তার হবার স্বপ্ন অন্ধকারে

অদম্য ইচ্ছাশক্তির কাছে দারিদ্রতাও যে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনা তা প্রমাণ করে দিয়েছে সাম্মি সুলতানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *