Breaking News
Home / সারাদেশ / স্কুলে ঢুকে শিশু শিক্ষার্থীর ওপর হামলা
????????????????????

স্কুলে ঢুকে শিশু শিক্ষার্থীর ওপর হামলা

ক্লাস রুমে ঢুকে কুশল সেন (১০) নামের চতুর্থ শ্রেনীর এক শিশু শিক্ষার্থীর ওপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে এক অভিভাবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই স্কুলের শিক্ষার্থীদের মধ্যে চরম আতংক দেখা দিয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব মাহিলাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।
ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা কিশোর সেন অভিযোগ করে বলেন, ক্লাস চলাকালীণ সময়ে বেঞ্চে বসা নিয়ে তার ছেলে কুশলের সাথে একই ক্লাসের ছাত্র পিযুশ বাড়ৈর ঝগড়া হয়।

বিষয়টি পিযুশ তার বাবা নিখিল বাড়ৈ কে জানায়। পরে স্কুলের ক্লাস রুমে গিয়ে কোন শিক্ষককে না জানিয়ে কুশলকে মারধর করে নিখিল বাড়ৈ। এতে তার ছেলে গুরুত্বর আহত হয়। খবরপেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়।

স্কুলে ঢুকে হামলার সত্যতা স্বীকার করে ওই স্কুলের প্রধানশিক্ষক সাবিনা ইয়াসমিন বলেন, শুক্রবার বিকেলে উভয় পক্ষকে নিয়ে স্থানীয় ভাবে মীমাংসার জন্য স্কুলে বসার কথা রয়েছে। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি প্রীতম অধিকারী বলেন, প্রধানশিক্ষক বিষয়টি আমাকে জানিয়েছে।

বিকেলে স্কুলের অন্যান্য শিক্ষক ও এলাকাবাসীদের নিয়ে বসা হয়েছে। তবে কোন সিদ্ধান্ত হয়নি। গৌরনদী মডেল থানার ওসি বলেন, এবিষয়ে কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *