Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় নাশকতা মামলায় বিএনপি নেতা লুৎফর ভাট্টি গ্রেফতার

আগৈলঝাড়ায় নাশকতা মামলায় বিএনপি নেতা লুৎফর ভাট্টি গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় সরকার বিরোধী নাশকতা মামলায় অন্যতম আসামী বিএনপি নেতা লুৎফর ভাট্টিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় তাকে গ্রেফতারের পর বৃহস্পতিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

থানার ওসি (তদন্ত) মো. জহিরুল ইসলাম জানান- বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া মামলার এজাহার নামীয় ১২নং আসামী দক্ষিন বাগধা গ্রামের মোহম্মদ ভাট্টির ছেলে ও বাগধা ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক

সদস্য লুৎফর ভাট্টিকে (৫০) বুধবার সন্ধ্যায় উপজেলার বাগধা ইউনিয়নের মঠবাজার এলাকা থেকে অভিযান চালিয়ে মামলার তদন্তকারী অফিসার এসআই মিল্টন মন্ডল গ্রেফতার করেছে।

গত ২ নভেম্বর বিএনপির ডাকা হরতালের সমর্থনে পয়সারহাটে আওয়ামী লীগ উন্নয়ন ও শান্তি সমাবেশ করে সন্ধ্যায় ফেরার পথে আসামীর পয়সা ব্রীজের পাশে সড়কের উপর গাছ ফেলে, টায়ারে আগুন জলিয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে রাস্ট্র বিরোধী নাশকতা সৃষ্টি করে আসামীরা। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও দুটি ককটেল উদ্ধার করে।

ওই ঘটনায় বাকাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সহিদুল ইসলাম পাইক বাদী হয়ে বিএনপি, যুবদল, ছাত্রদলের ২৪জন নেতা-কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫০/৬০জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে ওই রাতেই মামলা দায়ের করেন, নং-৪(৩.১১.২৩)।

About admin

Check Also

গৌরনদীতে অগ্নিকান্ডে পাঁচটি বসতঘর ভষ্মিভূত

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব বয়সা গ্রামের পাঁচটি বসতঘর অগ্নিকান্ডে সম্পূর্ন ভষ্মিভূত হয়েছে। খবর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *