Breaking News
Home / সারাদেশ / বরিশাল-১ আসন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল হাসানাত আবদুল্লাহ’র মনোনয়নপত্র দাখিল

বরিশাল-১ আসন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল হাসানাত আবদুল্লাহ’র মনোনয়নপত্র দাখিল

বরিশাল-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনে (গৌরনদী-আগৈলঝাড়া) বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জাতির পিতার ভাগ্নে, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র পক্ষে তার পুত্র

বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ দলীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে ২৯ নভেম্বর বুধবার বিকেলে সহকারী রিটার্নিং অফিসার ও আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন এর কাছে মনোয়নপত্র দাখিল করেন। এ সময় উপজেলা নির্বাচন অফিসার মো. আবু বকর সিদ্দিক উপস্থিত ছিলেন।

আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র মনোনয়নপত্র দাখিলের সময় দলীয় নেতৃবৃন্দর মধ্যে উপস্থিত ছিলেন একুশের পদকপ্রাপ্ত বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট বীর মুক্তিযোদ্ধা অজয় দাশগুপ্ত,

আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

প্রসংগত, বরিশাল-১ আসনে মোট ভোটার সংখ্যা ৩০৪৩০৩জন। এর মধ্যে গৌরনদী উপজেলায় ১৭২৪৫১জন এবং আগৈলঝাড়া উপজেলায় ১৩১৮৫২জন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে এই আসনে ভোটার বেড়েছে ৪৭০৪৩জন।

একাদশ সংসদ নির্বাচনে এই আসনে ভোটার ছিল ২লাখ ৫৭হাজার ২শ ২০জন। এরমধ্যে গৌরনদী উপজেলায় ১ লাখ ৪৫হাজার ৩৫জন ও আগৈলঝাড়া উপজেলায় ১লাখ ১২হাজার ১শ ৮৫জন।

About admin

Check Also

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *