Breaking News
Home / সারাদেশ / বরিশাল-১ আসন দুই উপজেলায় হাসানাত আবদুল্লাহ’র মনোনয়নপত্র জমা দিলেন পুত্র আশিক আবদুল্লাহ

বরিশাল-১ আসন দুই উপজেলায় হাসানাত আবদুল্লাহ’র মনোনয়নপত্র জমা দিলেন পুত্র আশিক আবদুল্লাহ

তারিখঃ ২৯ নভেম্বর, ২০২৩ইং

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) নির্বাচনী এলাকার আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে, কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র পক্ষে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা সহকারী রিটার্নিং অফিসার এবং দুই উপজেলা নির্বাহী অফিসারের কাছে পৃথকভাবে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে।

আবুল হাসানাত আব্দুল্লাহর কনিষ্ঠ পুত্র বরিশাল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ দুই উপজেলায় তার বাবার পক্ষে মনোনয়নপত্র দাখিল করেছেন।

গৌরনদী উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আব্দুল্লাহ খানের কাছে মনোনয়নপত্র দাখিলের সময় অন্যান্যদের মধ্যে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস,

গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন ও আবুল হাসানাত আব্দুল্লাহর একান্ত সচিব খায়রুল বাসার উপস্থিত ছিলেন।

আগৈলঝাড়া উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেনের কাছে মনোনয়নপত্র দাখিলের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন একুশের পদকপ্রাপ্ত সাংবাদিক অজয় দাসগুপ্ত,

উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন, আবুল হাসানাত আব্দুল্লাহর একান্ত সচিব খায়রুল বাসার।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বরিশাল-১ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪৩ হাজার ৩ জন। এরমধ্যে গৌরনদী উপজেলায় ১ লাখ ৭২ হাজার ৪৫১জন এবং আগৈলঝাড়া উপজেলায় ১ লাখ ৩১ হাজার ৮৫২জন।

About admin

Check Also

গৌরনদীতে অগ্নিকান্ডে পাঁচটি বসতঘর ভষ্মিভূত

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব বয়সা গ্রামের পাঁচটি বসতঘর অগ্নিকান্ডে সম্পূর্ন ভষ্মিভূত হয়েছে। খবর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *