Breaking News
Home / সারাদেশ / টাকার বিনিময়ে জাপার মনোনয়ন কেনার তথ্য ফাঁস

টাকার বিনিময়ে জাপার মনোনয়ন কেনার তথ্য ফাঁস

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে জাতীয় পার্টির প্রার্থী সেরনিয়াবাত সেকান্দার আলীকে টাকার বিনিময়ে দলীয় মনোনয়ন দেওয়ার তথ্য ফাঁস হয়েছে।

বুধবার দিবাগত রাতে গৌরনদী উপজেলা জাতীয় পার্টির শীর্ষ এক নেতা এবং আগৈলঝাড়া উপজেলা জাতীয় পার্টির পরীক্ষিত এক শীর্ষ নেতা মোবাইফ ফোনে বিষয়টি নিশ্চিত করেছেন।

আগৈলঝাড়ার ওই নেতা জানেিয়ছেন ৩৫লাখ টাকার বিনিময়ে তিনি দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। অপরদিকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সেরনিয়াবাত সেকান্দার আলী ২০১৮ সালের নির্বাচনে ২৫ ডিসেম্বর তার কর্মী সমর্থকদের নিয়ে নৌকার প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল হাসানাত আব্দুল্লাহর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগেও যোগদান করেছিলেন।

গৌরনদী উপজেলা জাতীয় পার্টির সভাপতি এসএম রহমান পারভেজ জানিয়েছেন, জাতীয় পার্টির নেতা সেরনিয়াবাত সেকান্দার আলী আওয়ামী লীগে যোগদান করেছিলেন বিষয়টি সঠিক। তারপরেও দলের চেয়ারম্যান যেহেতু তাকে মনোনয়ন দিয়েছেন এখন সে (সেকান্দার আলী) ডাকলে আমরা তার পে কাজ করবো।

আগৈলঝাড়ার সন্তান সেকেন্দার আলী আগৈলঝাড়ায় তারমনোনয়নপত্র জমা না দিয়ে বৃহস্পতিবার দুপুরে তার কয়েকজন কর্মী সমর্থকদের নিয়ে গৌরনদী উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আব্দুল্লাহ খানের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

পরবর্তীতে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, ২০১৮ সালের নির্বাচনের সময় আওয়ামী লীগে যোগদান নয়; মহাজোটের প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছিলাম।

অর্থের বিনিময়ে মনোনয়ন পাওয়ার অভিযোগ পুরোপুরি অস্বীকার করে তিনি বলেন, জাপার বসন্তের কোকিল এক নেতা আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে।

যা সম্পূর্ণ মিথ্যে ও ভিত্তিহীন। তিনি আরও বলেন, সাধারণ ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারলে তিনি বিজয়ী হবেন বলেও উল্লেখ করেন।

About admin

Check Also

গৌরনদীতে অগ্নিকান্ডে পাঁচটি বসতঘর ভষ্মিভূত

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব বয়সা গ্রামের পাঁচটি বসতঘর অগ্নিকান্ডে সম্পূর্ন ভষ্মিভূত হয়েছে। খবর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *