Breaking News
Home / সারাদেশ / স্কুল ছাত্রীকে যৌণ হয়রানীর প্রতিবাদ করায় হামলা বখাটে গ্রেপ্তার
????????????????????

স্কুল ছাত্রীকে যৌণ হয়রানীর প্রতিবাদ করায় হামলা বখাটে গ্রেপ্তার

অস্টম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে যৌণ হয়রানীর প্রতিবাদ করায় বখাটে ও তার সহযোগিরা হামলা চালিয়ে স্কুল ছাত্রীর মামাকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের পর রবিবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে বখাটে কাজল খলিফাকে গ্রেপ্তার করেছে।

ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার কালনা গ্রামের। উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন কালনা গ্রামের জাকারিয়া খন্দকার অভিযোগ করে বলেন, তার অস্টম শ্রেনীতে পড়ুয়া ভাগিনীকে দীর্ঘদিন থেকে বিভিন্ন ধরনের উত্যক্তসহ যৌণ হয়রানী করে আসছিলো একই গ্রামের বখাটে কাজল খলিফা।

শনিবার সন্ধ্যায় তিনি (জাকারিয়া) কাজল খলিফার কাছে বিষয়টি জিজ্ঞাসা করতে গেলে বখাটে কাজল ও তার সহযোগিরা হামলা চালিয়ে তাকে মারধর করে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে গৌরনদী হাসপাতালে ভর্তি করেন।

জাকারিয়া খন্দকার আরও জানান, পুরো ঘটনা উল্লেখ করে ওইদিন রাতেই থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার দুপুরে থানার এএসআই আল-আমিন অভিযান চালিয়ে বখাটে কাজল খলিফাকে গ্রেপ্তার করেছে।

এ ঘটনার পর বখাটেকে ছাড়িয়ে নেওয়ার জন্য স্থানীয় একটি প্রভাবশালী মহল নানা তদবির শুরু করেছে বলেও জাকারিয়া অভিযোগ করেন। গ্রেপ্তারের সত্যতা স্বীকার করেছেন গৌরনদী মডেল থানার এএসআই মোঃ আল-আমিন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *