Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে বোমা উদ্ধারের সময় বিস্ফোরণে পুলিশসহ আহত-৩

গৌরনদীতে বোমা উদ্ধারের সময় বিস্ফোরণে পুলিশসহ আহত-৩

বরিশালের গৌরনদী পৌর এলাকার কসবা ইসলামিক মিশন সংলগ্ন এলাকায় মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে বোমা বিস্ফোরণে পুলিশসহ তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিলে সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন- গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন, কনস্টবল মিজানুর রহমান ও স্থানীয় বাসিন্দা মাসুম হাওলাদার।

পুলিশ, প্রত্যদর্শী ও আহত সূত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত রাজু হাওলাদারের বাথরুমের মধ্যে দুস্কৃতকারীরা সোমবার দিবাগত রাতে বোমা রেখে তালাবদ্ধ করে রাখে।

মঙ্গলবার সকালে বাথরুম তালাবদ্ধ দেখে তালা ভাঙ্গে রাজু হাওলাদারের ছেলে মাসুম। তালা বেঙ্গে তিনি ব্যাগ ও একটি বালতির মধ্যে ১০/১২ টি বোমা দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে গৌরনদী মডেল থানার এসআই কামাল হোসেন ও কনস্টবল মিজানুর রহমান ঘটনাস্থলে ছুঁটে যান। পরবর্তীতে বালতির মধ্যে থাকা বোমা উদ্ধারের সময় আকস্মিক বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে এসআই কামাল হোসেন, কনস্টবল মিজানুর রহমান ও মাসুম হাওলাদার গুরুতর আহত হন।

খবর পেয়ে তাৎণিক গৌরনদী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। অপরদিকে ঘটনার পরপরই থানা পুলিশের কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবু আব্দুল্লাহ খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About admin

Check Also

সার্বজনীন পেনশন স্কিমের রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়নের ভূমি অফিসে বৃহস্পতিবার সকালে সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *