Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে দুই ইউপি সদস্যর ওপর হামলা
????????????????????

গৌরনদীতে দুই ইউপি সদস্যর ওপর হামলা

নব্য আওয়ামী লীগের হাতে দীর্ঘদিন আওয়ামী লীগ করা দুই ইউপি সদস্যর ওপর হামলা চালিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার দিকে জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের আধুনা গ্রামে। আহতরা হলো-ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সরিকল ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হারুন অর রশিদ আকন এবং ইউনিয়ন যুবলীগের সদস্য ও সরিকল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রনি মোল্লা।

ইউপি সদস্য হারুন অর রশিদ অভিযোগ করে বলেন, আধুনা গ্রামের একটি মাটির রাস্তার ইট সলিং করার লক্ষ্যে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসের লোকজন নিয়ে রাস্তা পরিমাপ করে বাহাদুরপুর ইউসুফ মোল্লার বাড়ির সামনে আরেক ইউপি সদস্য রনি মোল্লার জন্য অপেক্ষা করছিলাম।

এসময় একই ইউনিয়নের বেতগর্ভ গ্রামের কাওছার বালীর ছেলে চুন্নু বালীর নেতৃত্বে ৬/৭ জন লোক এসে বলে তুই কিসের আওয়ামী লীগ করোছ, এখন থেকে আমরা আওয়ামী লীগ করে দেখিয়ে দেবো।

বলেই আমার ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে সাথে থাকা নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়। এরইমধ্যে সহকর্মী ইউপি সদস্য রনি মোল্লা ঘটনাস্থলে পৌঁছে হামলাকারীদের হাত থেকে আমাকে রক্ষায় এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে আমাদের ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

অভিযোগ করে ইউপি সদস্য হারুন ও রনি মোল্লা বলেন, বিগত জোট সরকারের আমলে এই চুন্নু বালী গংরা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের অত্যাচার ও নির্যাতন করেছে। এখন তারা সদ্য আওয়ামী লীগে যোগদান করে আমাদের ওপর হামলা চালাচ্ছে।

অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত চুন্নু বালীর (০১৭৩২-৬৮৩১১১) নাম্বারে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ না করায় কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, অভিযোগের তদন্ত করে সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ইয়াবাসহ চার জন আটক,অর্থের বিনিময়ে তিন জনকে ছাড়

বরিশালের আগৈলঝাড়ায় পুলিশী অভিযানে বিপুল পরিমান ইয়াবাসহ চারজনকে পুলিশ আটক করলেও মোটা অংকের অর্থের বিনিময়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *