Home / সারাদেশ / চলন্ত বাস থেকে প্রবাসীক ফেলে দেয়ার ঘটনায় মামলা
????????????????????

চলন্ত বাস থেকে প্রবাসীক ফেলে দেয়ার ঘটনায় মামলা

ভাড়া নিয়ে বাগ্বিতন্ডার জেরধরে চলন্ত বাস থেকে যাত্রী সৌদি প্রবাসীকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মুমূর্ষ অবস্থায় ওই যাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার কটকস্থল এলাকায়। আহত সৌদি প্রবাসী যাত্রী মোঃ কালু সরদার (৪৬) গৌরনদীর নলচিড়া ইউনিয়নের পিঙ্গলাকাঠী গ্রামের সেকেন্দার আলী সরদারের ছেলে।

এ ঘটনায় শনিবার সকালে আহতের শ্যালক সাইদুল ইসলাম বাদী হয়ে বাসের চালক, সুপারভাইজার ও হেলপারের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বাদী আহতের শ্যালক সাইদুল ইসলাম বলেন, তারা তিনজন বেপারী পরিবহনের বাসে গৌরনদীর উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ভাড়া নিয়ে বাসের মধ্যে বসে তাদের সাথে সুপারভাইজার, হেলপার এবং চালকের বাগ্বিতন্ডা এবং হাতাহাতি হয়।

একপর্যায়ে তাদের গৌরনদীতে না নামিয়ে কটকস্থল এলাকায় বসে কালু সরদারকে হেলপার চলন্ত পরিবহন থেকে ধাক্কা মেরে ফেলে দেন। এতে কালু সরদার গুরুতর আহত হলে প্রথমে তাকে গৌরনদী উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানকার চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন। পরবর্তীতে ওইদিন রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার এসআই মোঃ কামরুজ্জামান জানান, নগরীর কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস থেকে যাত্রীকে ফেলে দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

আহত যাত্রীকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছে তার স্বজনরা। এ ঘটনায় অজ্ঞাতনামা চালক, সুপারভাইজার ও হেলপারের থানায় মামলা দায়ের করা হয়েছে।

About admin

Check Also

বরিশালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা

প্রধম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলার ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *