Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় ব্যক্তিগত উদ্যোগে চারশ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

আগৈলঝাড়ায় ব্যক্তিগত উদ্যোগে চারশ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

বরিশালের আগৈলঝাড়ায় ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দুঃস্থ চার শত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা বিতরণ করেছেন আশিকুল ইসলাম প্রিন্স।

সোমবার সকালে বাগধা ইউনিয়নের জয়রামপট্টি ক্লাব মাঠে উপজেলার চার ’শ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে নতুন শাড়ি, লুঙ্গি ও ঈদের খাদ্য সহায়তা হিসেবে দুঃস্থ পরিবারে প্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১লিটার তেল, ১কেজি পোলার চাল, ১কেজি চিনি, গুড়া দুধ ও সেমাই ও নগদ অর্থ বিতরণ করা হয়।

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আগৈলঝাড়া উপজেলা শিক সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ ফয়েজ,

বাগধা ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাহাবুবুর রহমান তাজ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রবীন্দ্র নাথ সমদ্দার, মাদ্রাসার সভাপতি আ. গফুর মিয়া, শিক্ষক মাওলানা মো.আলী আহাম্মেদ, স্থানীয় মিজানুর রহমান বক্তিয়ার ও মো. লায়েক মিয়া প্রমুখ।

আশিকুল ইসলাম প্রিন্স আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা করেছেন। তিনি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ ফয়েজ মিয়ার পুত্র।

ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমি এ অঞ্চলের প্রতিনিধি হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে আপনাদের মুখ উজ্জল করবো।

উপজেলার উন্নয়ন করে আপনাদের সম্মান রা করবো, একটি আর্দশ ও স্মার্ট উপজেলা গড়ে তুলব । এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

About admin

Check Also

সুখী’র ডাক্তার হবার স্বপ্ন অন্ধকারে

অদম্য ইচ্ছাশক্তির কাছে দারিদ্রতাও যে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনা তা প্রমাণ করে দিয়েছে সাম্মি সুলতানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *