Home / সারাদেশ / অন্তঃসত্ত্বা গৃহবধূকে গৃহবন্দী থেকে মুক্ত করতে এসপির কাছে আবেদন
????????????????????

অন্তঃসত্ত্বা গৃহবধূকে গৃহবন্দী থেকে মুক্ত করতে এসপির কাছে আবেদন

ছয় মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ ও তার মা’কে গত ১৬ দিন ধরে একটি ঘরে গৃহবন্দী করে রাখার অভিযোগে বৃহস্পতিবার দুপুরে ওই গৃহবধূর বাবা পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার ধামুরা বন্দর এলাকার।

গৃহবধুর বাবা আগৈলঝাড়া উপজেলার মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা হরিশ চন্দ্র সরকার লিখিত অভিযোগে বলেন- তার মেয়ে শিল্পী রানী ঢালী (২৭) ও তার স্বামী একই গ্রামের সুবল চন্দ্র ঢালী বিগত চার বছর পর্যন্ত উজিরপুরের ধামুরা বন্দরে মজিবুর রহমান হাওলাদারের ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছে।

সেখানে বসবাস করার সুবাদে তার মেয়ে জামাতা অমৃত ফুড প্রোডাক্টসসহ বিভিন্ন কোম্পানীর মালামাল সাব এজেন্ট হিসেবে বিক্রি করে আসছে।

অভিযোগে আরও জানা গেছে, গত ২ এপ্রিল থেকে রহস্যজনকভাবে তার জামাতা সুবল চন্দ্র ঢালীর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। এমন খবরে তার (হরিশ) স্ত্রী শেফালী রানী সরকার মেয়ের বাসায় যান।

এসময় ভাড়াটিয়া বাড়ির মালিক মজিবুর রহমান তাদের মা ও মেয়েকে ঘরের মধ্যে গৃহবন্দী করে বাহির থেকে তালাবদ্ধ করে রাখে।

বিষয়টি জানতে পেরে তিনি (হরিশ) স্থানীয় বিভিন্নজনের মাধ্যমে মজিবুর রহমানের সাথে যোগাযোগ করলে তাদের বিভিন্ন ধরনের হুমকি প্রদর্শন করা হয়।

উপায়ন্ত না পেয়ে জাতীয় সেবা ৯৯৯ নাম্বারে যোগাযোগের পর ১৭ এপ্রিল থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও রহস্যজনক কারনে তারা গৃহবন্দী মা ও মেয়েকে উদ্ধার না করে চলে আসেন।

এ অবস্থায় অসহায় হরিশ চন্দ্র সরকার তার ছয় মাসের অন্তঃসত্ত্বা মেয়ে শিল্পী রানী ঢালী ও তার স্ত্রী শেফালী রানী সরকারকে গৃহবন্দী থেকে মুক্ত করতে জেলা পুলিশ সুপার বরাবরে আবেদন করলে পুলিশ সুপার সংশ্লিষ্ট থানার ওসিকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, বিষয়টি আমার জানা ছিল না। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

বরিশালের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়

প্রথম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *