Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় স্বামী ও তার পরিবার সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ নারী ইউপি সদস্যর
????????????????????

আগৈলঝাড়ায় স্বামী ও তার পরিবার সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ নারী ইউপি সদস্যর

বরিশালের আগৈলঝাড়ায় স্বামী তার পরিবার সদস্যদের বিরুদ্ধে নির্যাতনসহ শিকারসহ শ্লীলতাহানী ও ছিনতাইয়ের অভিযোগ করেছেন এক নারী ইউপি সদস্য।

উপজেলার রত্নপুর ইউনিয়নের ২নং সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্য সুমা বাড়ৈর (২০) বৃহস্পতিবার দুপুরে থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, আট বছর আগে বারপাইক গ্রামের মাধব বৈদ্যর ছেলে শংকর বৈদ্যর সাথে তার সামাজিকভাবে বিয়ে হয়।

তাদের দাম্পত্য জীবনে চার বছরের একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই পরিবার সদস্যদের প্ররোচনায় স্বামী শংকর বৈদ্য তাকে বিভিন্ন কারণে অকারণে শারীরিকভাবে ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলো।

নির্যাতনের ধারাবাহিকতায় বুধবার (১৫মে) দুপুরে স্বামী শংকরের সাথে কথা কাটাকাটির পর্যায়ে স্বামী শংকর, ভাসুর পরিমল, শ্বাশুরী সরস্বতী, জাঁ জোসৎস্না ও স্থানীয় বিকাশ বাড়ৈ তাকে বেদম মারধর শুরু করে।

স্বামী ও তার পরিবারের মারধরের বিষয়টি সুমা ফোনে তার বোন সুমিত্রা গোলদার ও সুবর্ণাকে জানালে তারা মোল্লাপাড়া থেকে ঘটনাস্থলে উপস্থিত হলে শংকরের পরিবার সদস্যরা তাদের উপরও আকস্মিক চড়াও হয়।

এসময় তাদের মারধর শিকার হয়। হামলার সময় শ্বাশুরী সরস্বতী রানী সুমার বোন সুমিত্রার গলার স্বর্নের চেইন নিয়ে যায় এবং ভাসুর পরিমল বৈদ্য তার ছোট বোন সুবর্ণা বাড়ৈকে টেনে হিঁচড়ে শ্লীলতাহানী ঘটায়। তাদের ডাকচিৎকারে পাশ^বর্তি লোকজন ছুটে এসে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়।

ঘটনার আইনী বিচার দাবি করে ইউপি সদস্য সুমা জানান, একজন নারী ইউপি সদস্য হিসেবে তিনি স্বামী ও তার হামলাকারী পরিবার সদস্যদের দৃষ্ঠান্তমুলক বিচার দাবি করেন।

About admin

Check Also

গৌরনদীতে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ খামারিদের মাঝে পশু খাদ্য ও মুরগির খাদ্য বিতরণ

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ ১২০ জন খামারিদের মাঝে পশু খাদ্য ও মুরগির খাদ্য বিতরণ করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *