Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় পরিবারের অভিযোগে গাঁজা সেবী পুত্রর তিন মাসের কারাদন্ড

আগৈলঝাড়ায় পরিবারের অভিযোগে গাঁজা সেবী পুত্রর তিন মাসের কারাদন্ড

বরিশালের আগৈলঝাড়ায় গাঁজা সেবন করে পিতা-মাতাকে মারধরের অপরাধে বখাটে ছেলেকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন।

থানা পুলিশের সহায়তায় শনিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী গ্রামে উপস্থিত হয়ে গাঁজা সেবনরত অবস্থায় হাতেনাতে বখাটে ছেলেকে আটক করে বিচারক এই সাজার রায় প্রদান করেন।

তিন মাসের সাজাপ্রাপ্ত আসামি ভালুকশী গ্রামের কাজী সাইফুল ইসলামের ছেলে কাজী সানোয়ার হোসেন শুভ (২৬)। আদালতের বিচারক মো. সাখাওয়াত হোসেন জানান, অভিযুক্ত সানোয়ার নিয়মিত মাদক সেবন করে আসছিলো। মাদক সেবনে তার পরিবারের সদস্যরা বাধা দেয়ায় সে পরিবার সদস্যদের প্রায়ই মারধর করত।

পরিবার সমস্যদের লিখিত অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে এসআই নুরে আলম সিদ্দিক, এসআই আলী হোসেন, এসআই তারিকুল ইসলাম, এএসআই আবু সালেহসহ সঙ্গিয় ফোর্স অভিযান চালিয়ে নিজ ঘরে গাঁজা সেবনরত অবস্থায় সানোয়ারকে আটক করে।

আচক সানোয়ার ভ্রাম্যমান আদালতের বিচারকের কাছে নিজের দোষ স্বীকার করায় বিচারক তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেরন। সাজাপ্রাপ্ত সানোয়ারকে রবিবার সকালে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরন করা হেেয়ছে।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *