Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়া ঋণের দায়ে গলায় ফাঁ’স দিয়ে গ্রাম পুলিশ সদস্যর আত্মহ’ত্যা

আগৈলঝাড়া ঋণের দায়ে গলায় ফাঁ’স দিয়ে গ্রাম পুলিশ সদস্যর আত্মহ’ত্যা

বরিশালের আগৈলঝাড়া ঋণের দায়ে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করা নকুল রায় নামের এক গ্রাম পুলিশ সদস্যর লা’শ মঙ্গলবার রাতে উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে থানায় অপমৃ’ত্যু মা’মলা দায়ের করে লা’শ মর্গে প্রেরণ করেছে পুলিশ।

থানার ওসি মো. গোলাম ছরোয়ার জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী ৬নং ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য চিত্ত রঞ্জন রায়ের ছেলে নকুল রায় (৩০) মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে নিজের বসত ঘরের আড়ার সাথে মা’য়ের কাপড় দিয়ে গলায় ফাঁ’স দেয়।

স্বজনেরা নকুলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বঠি দিয়ে কাপড় কেটে নামিয়ে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডা. রাজু বিশ্বাস নকুলকে মৃ’ত ঘোষণা করেণ।

খবর পেয়ে রাতেই পুলিশ হাসপাতাল থেকে গ্রাম পুলিশ সদস্য নকুলের ম’রদেহ উদ্ধার করে বুধবার সকালে পোস্ট মর্টেমের জন্য বরিশাল শেবাচিম হাসপাতারের মর্গে প্রেরণ করেছে। এঘটনায় নকুলের বড় ভাই গোকুল চন্দ্র রায় বাদী হয়ে বুধবার সকালে অপমৃ’ত্যু মা’মলা দায়ের করেছেন, নং-৪ (৪.৮.২১)।

ওসি গোলাম ছরোয়ার পরিবারের বরাত দিয়ে আরও বলেন, নকুল আয় উপার্জণের জন্য তেমন কোন কাজ কর্ম করতো না। নকুলের দেড় বছরের একটি ছেলে সন্তান রয়েছে এবং তার স্ত্রী সাত মাসের অন্তসত্বা অবস্থায় বাবার বাড়িতে অবস্থান করছে।

নবাগত সন্তানের জন্য তাকে আয় রোজগার বাড়াতে মা তাকে বকা-ঝকা করলে ঋণের দায়ে জর্জরিত নকুল অভিমান করে মায়ের কাপড় দিয়ে গলায় ফাঁ’স দেয়।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *