Breaking News
Home / সারাদেশ / গৌরনদীতে আট মামলার আসামীসহ চারশ পিচ ইয়াবা নিয়ে তিন মাদক ব্যবসায়ি গ্রেফতার

গৌরনদীতে আট মামলার আসামীসহ চারশ পিচ ইয়াবা নিয়ে তিন মাদক ব্যবসায়ি গ্রেফতার

বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে নারী ও শিশু নির্যাতন, মাদক মামলাসহ আট মামলার পলাতক আসামী ইদ্রিস হাওলাদারকে দুই’শ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে।

জেলা ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে আরও দুই’শ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়িসহ মোট তিন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে।

এ ঘটনায় থানা পুলিশ ও ডিবি পুলিশ বাদী হয়ে পৃতক মামলা দায়ের করলে শনিবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত ) মো. মাজহারুল ইসলাম জানান- মাদক কেনা বেচার গোপন সংবাদের ভিত্তিতে এসআই সজীব মন্ডল সঙ্গিয় ফোর্স নিয়ে শুক্রবার বিকেলে

উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের মাগুরা মাদারীপুর গ্রামের সহিদুল হাওলাদারের বাড়ির উঠান থেকে ওই গ্রামের মৃত কাদের হাওলাদারের ছেলে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ি ইদ্রিস হাওলাদারকে (৪৮) দুই’শ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ইদ্রিসের বিরুদ্ধে গৌরদী থানায় তিনটি মাদক মামলা, বিভিন্ন অপাধে গৌরনদী থানায় আরও তিনটি মামলা, ডাসার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা, আশুগঞ্জ থানায় একটি মামলাসহ মোট আটটি মামলা রয়েছে।

এঘটনায় এসআই সজীব মন্ডল বাদী হয়ে ইদ্রিসের বিরুদ্ধে শুক্রবার রাতেই মামদক মামলা দায়ের করেছে।
অন্যদিকে শুক্রবার রাত সাড়ে দশটার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে গৌরনদী পৌরসভার

১নং ওয়ার্ডের অমর রায়ের বাড়ির সামনের রাস্তা থেকে সুন্দরদী গ্রামের খলিল ঘরামীর ছেলে মাদক ব্যবসায়ি শিমুল ঘরামী (২০) এবং একই গ্রামের শফিউল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ি মো. আলিফ ইসলামকে (২০) দুই’শ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে।

এ ঘটনায় অভিযান পরিচালনাকারী ডিবির এসআই মো. মিজানুর রহমান বাদী হয়ে গ্রেফতারকৃত দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ি ইদ্রিস, শিমুল ও আলিফকে শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *