Breaking News
Home / খেলাধুলা / এবার আইপিএলের ২ দল থেকে প্রস্তাব পেয়েছিল তাসকিন আহমেদ, প্রকাশ্যে আসল সত্যি

এবার আইপিএলের ২ দল থেকে প্রস্তাব পেয়েছিল তাসকিন আহমেদ, প্রকাশ্যে আসল সত্যি

২ দল থেকে প্রস্তাব পেয়েও খেলতে না যেতে পারার আসল সত্যি প্রকাশ্যে

এ নিয়ে তিনবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুযোগ হাতছাড়া করেছেন তাসকিন আহমেদ। বিশ্বের সবচাইতে ধনী ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার জন্য অন্যান্য দেশের ক্রিকেটাররা যেখানে মুখিয়ে থাকেন,

সেখানে দল পাওয়ার সম্ভাবনা থাকলেও শেষ পর্যন্ত খেলা হয় না তাসকিনের। তৃতীয়বারের মতো আইপিএল না খেলতে পারায় হতাশায় ভুগছেন তাসকিন। জানা গেছে, পাঞ্জাব কিংস এবং কলকাতা নাইট রাইডার্স এই পেসারকে দলে ভেড়াতে চেয়েছিল।

শেষবারের নিলামে নাম দিয়েছিলেন তাসকিন। তার পাশাপাশি নাম দিয়েছিলেন শরিফুল ইসলাম এবং মুস্তাফিজুর রহমান।

আইপিএলে এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালসে খেলা মুস্তাফিজকে এবার কিনে নেয় চেন্নাই সুপার কিংস।

আরও যে যে দেশের লীগ থেকে প্রস্তাব পেয়েছিলেন তাসকিন

ভিত্তিমূল্য দুই কোটি রুপিতেই আইপিএলে দল পান মুস্তাফিজ। তিনি দল পেলেও নিলামের আগ মুহূর্তে আইপিএল থেকে নিজেদের সরিয়ে নেন তাসকিন এবং শরিফুল। আইপিএল চলার সময় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ।

শরিফুল এবং তাসকিনকে তাই জাতীয় দলের খেলানোর জন্যেই আইপিএলে পাঠাতে চায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এদিকে আগামী জুনে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এতো বড় আসরের আগে দুই ইনজুরিপ্রবণ পেসার তাসকিন-শরিফুলকে কোথাও পাঠানোর সিদ্ধান্ত নেয়নি বিসিবি।

এ কারণেই পাঞ্জাব বা কলকাতার হয়ে আর আইপিএলে খেলাও হচ্ছে না তাসকিনের। এমনটা ক্রিকফ্রেঞ্জিকে জানিয়েছেন তাসকিন নিজেই।

এ ছাড়াও মিরপুরে গণমাধ্যমকে তাসকিন বলেন, ‘একটু খারাপ লাগে, খেলোয়াড় হিসেবে সবার ইচ্ছা ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে অংশগ্রহণ করা। শুধু আইপিএল না বিভিন্ন লিগ থেকে অফার আসে। বোর্ড আসলে ছাড়পত্র দিতে চায় না, বিভিন্ন কারণেই দিতে চায় না। খেলাও থাকে, স্বাস্থ্য ইস্যুও আছে।’

‘এবারও বোর্ডের সঙ্গে কথা বলেছি, বিবেচনা করবে। অবশ্যই ভালো লাগে না এরকম ফ্র্যাঞ্চাইজি লিগগুলো মিস করতে। সবারই খেলার ইচ্ছা, আমারও। একই আশা নিয়ে আছি ভবিষ্যতে আবার হবে।’

গত আসরে তাসকিনকে দলে ভেড়াতে চেয়েছিল লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। দলটির তখনকার মেন্টর গৌতম গম্ভীর কোনো এক মাধ্যমে তাসকিনের সঙ্গে যোগাযোগও করেছিলেন। কিন্তু সেই নিলামেও একই কারণে নাম দেয়া হয়নি তাসকিনের।

About admin

Check Also

মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপ দলে থাকা নাথাকা নিয়ে মুখ খুললেন সভাপতি পাপন

মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপ দলে থাকা নাথাকা নিয়ে মুখ খুললেন সভাপতি পাপন বিশ্বকাপ দলে থাকবে কি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *