Breaking News
Home / খেলাধুলা / একজনকে বাদ দিয়ে নতুন দুই নির্বাচক নিয়োগ দিলো বিসিবি

একজনকে বাদ দিয়ে নতুন দুই নির্বাচক নিয়োগ দিলো বিসিবি

একজনকে বাদ দিয়ে নতুন দুই নির্বাচক নিয়োগ দিলো বিসিবি

বাংলাদেশ নারী ক্রিকেট দলের নির্বাচকের দায়িত্ব এতদিন একাই সামলাচ্ছিলেন সাবেক পেসার মঞ্জুরুল ইসলাম মঞ্জু। তবে এবার সেই দায়িত্ব থেকে তাকে সরিয়ে দিল বিসিবি।

মঞ্জুর জায়গায় অবশ্য নতুন দুইজন নির্বাচককে নিয়োগ দিয়েছে বিসিবি। বিষয়টি নিশ্চিত করেছেন নারী বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।

নতুন দুই নির্বাচক হলেন সাজ্জাদ আহমেদ শিপন ও সজল আহমেদ চৌধুরী। এছাড়া নারী ক্রিকেটে বয়সভিত্তিক দলের সাথে কাজ করবেন দুইজন কোচ। একজন হলেন ওহেদুল গনি। অন্যজন দীপু রয় চৌধুরী।

এদিকে জাতীয় দলের বাইরে নতুন করে মঞ্জুর ঠিকানা হতে যাচ্ছে বাংলাদেশ টাইগার্সে। সেখানেও নির্বাচকের ভূমিকায় দেখা যাবে সাবেক এই ক্রিকেটারকে।

মঞ্জুকে নিয়ে বিসিবির পরিচালক নাদেল বলেন, ‘মঞ্জুকে গেম ডেভেলপমেন্ট বা বাংলা টাইগার্সে দায়িত্ব দেওয়া হচ্ছে।

সেক্ষত্রে নতুন করে একের অধিক নির্বাচক নিয়োগ দেওয়া হবে। কাকে নিবো এখনও সেটা নিয়ে আলোচনা হয়নি। তবে দুই একদিনের মধ্যেই আমরা জানিয়ে দেব।’

এর আগে ২০২০ সালে জাতীয় নারী ক্রিকেট দলের নির্বাচকের দায়িত্ব পাওয়া মঞ্জু পরবর্তীতে দলটির ম্যানেজারের দায়িত্ব পান। তবে সাম্প্রতিক সময়ে মঞ্জুর বিরুদ্ধে দলে কর্তৃত্ব ও স্বেচ্ছাচারিতার অভিযোগ ওঠে।

তবে সেসবকে কারণ হিসেবে মানতে নারাজ নাদেল। তিনি বলেন, ‘অভিযোগ কিছু না। সে তো বোর্ডের অধীনেই থাকছে। তাকে এক জায়গা থেকে আরেক জায়গায় পাঠানো হচ্ছে।

About admin

Check Also

মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপ দলে থাকা নাথাকা নিয়ে মুখ খুললেন সভাপতি পাপন

মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপ দলে থাকা নাথাকা নিয়ে মুখ খুললেন সভাপতি পাপন বিশ্বকাপ দলে থাকবে কি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *