Breaking News
Home / সারাদেশ / বিশ্বাস ঘাতকদের কারণে গাজীপুরে হেরেছি: বাহাউদ্দিন নাছিম

বিশ্বাস ঘাতকদের কারণে গাজীপুরে হেরেছি: বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, গাজীপুর সিটি নির্বাচন থেকে আমরা শিা নিয়েছি। আমাদের আরও কিছু জানার আছে, অনেক কিছু বুঝতেও বাকি আছে। আমরা তথ্য সংগ্রহ করছি। আমরা জানি, নির্বাচনে জনগণ উন্নয়নের পক্ষে নৌকা মার্কায় ভোট দিয়েছে। আমরা জনগণের ভোটে হারিনি, আমরা হেরেছি নিজ দলের বিশ্বাস ঘাতকদের ষড়যন্ত্রের কাছে।

মঙ্গলবার দুপুর থেকে শুরু হওয়া বরিশাল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা ও মহানগর যুবলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বরিশাল সিটি নির্বাচনে কোন বিশ্বাস ঘাতক থেকে থাকলে এবার আর তাদের ষড়যন্ত্র করতে দেয়া হবেনা।

ভোটের আগেই আমরা সবকিছু গভীরভাবে খতিয়ে দেখছি। বরিশাল জেলা ও মহানগর, ঝালকাঠি, পিরোজপুর, পটুয়াখালী, বরগুনা ও ভোলা জেলা যুবলীগের নেতৃবৃন্দদের সমন্বয়ে বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের শতভাগ বিজয় নিশ্চিত করার ল্েয এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বাহাউদ্দিন নাছিম আরও বলেন, আমরা গাজীপুর থেকে সতর্ক হয়ে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নতুন করে, নতুন উদ্যমে নির্বাচনী কৌশল পাল্টে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী ভোটারদের দ্বারে দ্বারে যাবো।

মানুষের কাছে গিয়ে আমরা ভোট ভিক্ষা করবো। যতোবার যাওয়ার প্রয়োজন হবে আমরা ততোবার যাবো। যেন ভোটাররা বিরক্ত হয়ে বলে, তোমরা আর এসো না। আমরা তোমাদের নৌকা মার্কায় খোকন সেরনিয়াবাতকেই ভোট দেবো। আর তখনই আমাদের যাওয়া বন্ধ হবে।

গাজীপুর সিটি নির্বাচনে পরাজয়ের ব্যাপারে তিনি বলেন, গাজীপুরের নির্বাচনের পরাজয়ের মধ্যদিয়ে আমাদের কোনো তি হয়নি, আমাদের তি হয়েছে, একজন মেয়রকে আমরা হারিয়েছি। কিন্তু আমরা অনেক বেঈমান-বিশ্বাস ঘাতকদের চিনতে পেরেছি।

তাই আগামী ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে শেখ হাসিনার আওয়ামী লীগে বিশ্বাস ঘাতকদের কোনো জায়গা হবেনা। কারণ ঘরের শত্রু বিভীষণ। ঘরে শত্রু রেখে লড়াই করা যায় না। ঘরে শত্রু রেখে, বিশ্বাস ঘাতক রেখে আমরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট আমাদের মহান নেতাকে হারিয়েছি। আমরা আর কাউকে হারাতে চাইনা।

আওয়ামী লীগে কোনো বিভেদ নেই উল্লেখ করে বাহাউদ্দিন নাসিম বলেন, আমরা ঘরে-বাহিরে এক ও অভিন্ন আছি, আমাদের মাঝে কোনো বিভেদ নেই। বরিশালের সকল পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের দ্বারে দ্বারে ভোট চাইছেন। আমাদের আল্লাহ ও নবীজির নামে শপথ নিতে হবে বিশ্বাস ঘাতকদের বিপে আমরা সবসময় স্বোচ্চার থাকবো, ঐক্যবদ্ধ থাকবো।

যেকোনো মূল্যে বিশ্বাস ঘাতকদের দাঁতভাঙা জবাব আমরা বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ের মধ্যদিয়ে দিতে চাই। খোকন সেরনিয়াবাত বিজয়ী হলে অনুন্নত ওয়ার্ডগুলোসহ গোটা বরিশালের উন্নয়ন করা হবে জানিয়ে বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের গ্রামগুলো শহরে রূপান্তরিত হয়েছে। এবার আমরা বরিশাল শহরকে তিলোত্তমা নগরীতে পরিণত করবো।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেন, শেখ ফজলে শামস পরশের আগমনের মধ্যদিয়ে বরিশাল নগরীতে পরিবর্তন এসেছে। নৌকার পালে হাওয়া লেগেছে, নৌকার সমর্থকদের মধ্যে নতুন গতিসঞ্চার হয়েছে।

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রী কমিটির সদস্য গোলাম রব্বানী চিনু, যুবলীগের নির্বাচন পরিচালনা টিমের টিম লিডার আবু আহমেদ নাসিম পাভেল,

যুগ্ম আহবায়ক মুহাম্মদ দিউল আলম, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস প্রমুখ।

About admin

Check Also

আগৈলঝাড়ায় বোরো চাষে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন

বরিশালের আগৈলঝাড়ায় চলতি ইরি-বোরো মৌসুমে লক্ষ্যমাত্রার চেয়ে ৩হাজার ১৮০ মেট্টিক টন ধান বেশী উৎপাদন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *