Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়া উপজেলায় যতীন্ত্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল, একক প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাত

আগৈলঝাড়া উপজেলায় যতীন্ত্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল, একক প্রার্থী আব্দুর রইচ সেরনিয়াবাত

বরিশালের আগৈলঝাড়ায় ঋণ খেলাপীর কারনে চেয়ারম্যান প্রার্থী যতীন্দ্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল করেছে নির্বাচন কমিশন।

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা যাচাই বাছাইয়ের নির্ধারিত দিনে রবিবার (৫মে) সকালে প্রার্থীদের উপস্থিতিতে জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার তার কার্যালয়ে কাগজপত্র পর্যালোচনা করে যতীন্ত্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল করেছেন। এসময় অন্যান্য কর্মকর্তারাগন প্রার্থীরা উপস্থিত ছিলেন।

খবরের সত্যতা নিশ্চিত করে সহকারী রিটার্নিং অফিসার বাসুদেব সরকার জানান, যতীন্দ্র নাথ মিস্ত্রী মাদারীপুর ব্র্যাক ব্যাংক শাখার একজন ঋণ গ্রহীতার গ্রান্টার ছিলেন। ওই গ্রহীতা ঋণ খেলাপী হওয়ায় যতীন্ত্র নাথ মিস্ত্রীর প্রার্থীতা বাতিল করেছে নির্বাচন কমিশন।

তবে তিনি আপিলের সুযোগ পাবেন। যতীন্দ্র নাথ মিস্ত্রীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় আগৈলঝাড়ায় বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত একক প্রার্থী রইলেন।

এদিকে উপজেলা নির্বাচনে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করা ৬জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী সবার মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন।
সূত্র মতে, ১২মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ১৩ মে প্রার্থীদের প্রতীক বরাদ্দ করবে নির্বাচন কমিশন।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *