Breaking News
Home / সারাদেশ / মুলাদীতে দুই প্রার্থীর লড়াই

মুলাদীতে দুই প্রার্থীর লড়াই

দ্বিতীয় ধাপের নির্বাচনে ভোটগ্রহণের শেষসময়ে জেলার নদীবেষ্টিত মুলাদী উপজেলায় দুইজন চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারনা বেশ জমে উঠেছে। শেষপর্যন্ত ওই উপজেলায় দোয়াত-কলম প্রতীকের সাথে আনারস মার্কার হাড্ডাহাড্ডী লড়াই হওয়ার সম্ভবনা দেখা দিয়েছে।

সাধারণ ভোটাররা পরিবর্তনের পক্ষে অবস্থান নেয়ায় প্রতিদ্বন্ধী এক প্রার্থী ও তার ভাড়াটিয়া সমর্থকরা ভোটারদের বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শনসহ হুমকি অব্যাহত রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে ওই উপজেলার দোয়াত-কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী ও কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জহির উদ্দীন খসরু জানান, তার পক্ষে প্রায় শতাধিক টিম পুরো উপজেলাজুড়ে গণসংযোগ, প্রচার-প্রচারনা ও উঠান বৈঠক অব্যাহত রেখেছেন।

ফলে পরিবর্তনের পক্ষে দোয়াত-কলম মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে। জহির উদ্দীন খসরু অভিযোগ করে বলেন, তারপক্ষে গণজোয়ারের সৃষ্টি হওয়ায় প্রতিদ্বন্ধী আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী তারিকুল হাসান খান মিঠুর ভাড়াটিয়া বহিরাগত সমর্থকরা নির্বাচনী এলাকার সাধারণ ভোটারদের বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন অব্যাহত রেখেছে।

তারা ভোটগ্রহণের দিন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা ষড়যন্ত্র শুরু করেছে। তাই ভোটগ্রহণের দিন নদীবেষ্টিত মুলাদী উপজেলার জনবিচ্ছিন্ন ইউনিয়নগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েনের জন্য তিনি (খসরু) সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

তবে এসব অভিযোগ পুরোপুরি নাকচ করে ওই উপজেলার সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান ও আনারস মার্কা নিয়ে প্রতিদ্বন্ধীতা করা চেয়ারম্যান প্রার্থী তারিকুল হাসান খান মিঠু বলেন, জনগন যাকে খুশি ভোট প্রদান করবেন, এখানে জোর করার কিছু নেই।

About admin

Check Also

আগৈলঝাড়ায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন, চলছে ভোট গননা

আইন শৃংখলা বাহিনীর কঠোর নিরাপত্তায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে বরিশালের আগৈলঝাড়ায় ভোটার উপস্থিতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *