Breaking News
Home / সারাদেশ / গৌরনদী-আগৈঝাড়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
????????????????????

গৌরনদী-আগৈঝাড়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

ঋণ খেলাপি ও খেলাপি ঋণের জামিনদার হওয়ায় জেলার গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা পরিষদ নির্বাচনের দুইজন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

তৃতীয় ধাপে আগামী ২৯ মে অনুষ্ঠেয় আগৈলঝাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত প্রার্থী রয়েছেন।

রবিবার সকালে বরিশাল আঞ্চলিক নির্বাচন অফিসে অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালামের উপস্থিতিতে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়।

সেখানে খেলাপি ঋণের জামিনদাতা হওয়ায় আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক যতীন্দ্র নাথ মিস্ত্রির মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। অপরদিকে ঋণ খেলাপির অভিযোগে গৌরনদী উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোঃ হাবিবুর রহমানের মনোনয়নপত্রও বাতিল করা হয়।

আগৈলঝাড়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী যতীন্দ্র নাথ মিস্ত্রি বলেন, আমার এক আপনজন ঋণের ২৮ হাজার টাকা খেলাপি। তার ঋণের জামিনদার হওয়ায় আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

আমি প্রার্থীতা ফিরে পাওয়ার জন্য আদালতে আপিল করবো। অপর প্রার্থী গৌরনদী উপজেলার মোঃ হাবিবুর রহমানের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

About admin

Check Also

বরিশালে নারী শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ২

সদর উপজেলার রায়াপাশা-কড়াপুর ইউনিয়নের এক নারী শ্রমিককে (২২) বাসার সামনে থেকে তুলে নিয়ে গণধর্ষণ করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *