Breaking News
Home / সারাদেশ / সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

সাংবাদিকদের ওপর হামলালাকারী ইউপি সদস্য গ্রেপ্তার

প্রথমধাপের বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে সংবাদ সংগ্রহে গিয়ে আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হক খান মামুনের সমর্থকদের হামলার শিকার হয়েছেন একাধিক সংবাদকর্মীরা। গুরুততর আহত তিনজনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাতে সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের চন্ডিপুরে এ হামলার ঘটনায় বৃহস্পতিবার সকালে কোতোয়ালি মডেল থানায় সাংবাদিকদের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী বেলাল হোসেন নগরীর চাঁদমারী এলাকার বাসিন্দা ও স্থানীয় একটি দৈনিকের সাংবাদিক।

মামলায় জাগুয়া ইউনিয়নের ইউপি সদস্য সুজন হাওলাদার, সাবেক ইউপি সদস্য জামাল সরদার, তাদের সহযোগি শাহ কামাল, আসাদুল, কবির হাওলাদার, মিরাজ ফকির, জালাল ফকির, রমিজ হাওলাদার, সুমন হাওলাদার, সাইদুল সিকদার, লিটন মল্লিকসহ ১২ জনকে নামধারী এবং অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনকে আসামী করা হয়েছে।

ওই মামলায় বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) সুজন হাওলাদারকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত সুজন জাগুয়া ইউনিয়নের পাঁচগাও চন্ডিপুর এলাকার আব্দুল শুককুর আলী হাওলাদারের ছেলে ও আনারস প্রতীকের প্রার্থীর কর্মী। তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক মোঃ রেজাউল ইসলাম।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *