Home / সারাদেশ / স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

স্বীকৃতির দাবিতে অনশনরত অন্তঃসত্তা তরুনীর ওপর হামলা

বরিশালের গৌরনদীতে গর্ভের সন্তানসহ স্ত্রীর মর্যাদার প্রেমিকের বাড়িতে অনশনরত অন্তঃস্বত্তা তরুনীকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা আহত তরুনীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার ধানডোবা গ্রামে এই ঘটনা ঘটে।

উপজেলার ধুরিয়াইল গ্রামের বাসিন্দা আহত ওই তরুনী (১৯) অভিযোগ করে বলেন, দুইবছর পূর্বে উপজেলার ধানডোবা গ্রামের খলিল মোল্লার ছেলে ও ঢাকায় এসি-ফ্রিজ সার্ভিসিং সেন্টারে কর্মরত ইমরান মোল্লার সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরইমধ্যে প্রেমিক ইমরান তাকে একটি এনজিওতে চাকরী পাইয়ে দেয়।

গত চার মাস আগে প্রেমিক ইমরান ও সে (তরুনি) স্বামী-স্ত্রী পরিচয়ে একই বাসায় বসবাস শুরু করে। ফলে সে বর্তমানে তিন মাসের অন্তঃস্বত্তা। অভিযোগ করে ওই তরুনী বলেন, ঈদের সময় প্রেমিক ইমরান গ্রামে এসে আমাকে কিছু না জানিয়ে অন্যত্র বিয়ে করেছে।

বিষয়টি জানতে পেরে শনিবার (৪ মে) বিকেলে প্রেমিক ইমরানের বাড়িতে স্ত্রীর মর্যাদা এবং সন্তানের স্বীকৃতি পাওয়ার দাবীতে অনশন শুরু করি। সন্ধ্যায় প্রেমিকের চাচা জলিল মোল্লার নেতৃত্বে তার ভাই ও পরিবারের সদস্যরা আমার ওপর হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং আমার সাথে থাকা মুঠোফোন কেড়ে নেয়। এঘটনার তিনি বিচার দাবী করেন।

হামলার অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত ইমরান মোল্লার মা রাজিয়া বেগম বলেন, বিয়ের আগে যদি ওই মেয়ে বিষয়টি আমাদের জানাতো তাহলে আমরা তাকে মেনে নিতাম। ঈদের সময় ছেলেকে অন্যত্র বিয়ে করিয়েছি এখন তাকে আমরা কিভাবে মেনে নেই।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, এবিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় বর্নাঢ্য আয়োজনে রথযাত্রা উৎসব পালিত

বরিশালের আগৈলঝাড়ায় ব্যাপক উৎসাহ, উদ্দীপনা আর ধর্মীয় ভাবগাম্ভীর্যর মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *