Home / সারাদেশ / ২৪ ঘণ্টার মধ্যে র‌্যাবের অভিযানে হত্যাকারী গ্রেপ্তার

২৪ ঘণ্টার মধ্যে র‌্যাবের অভিযানে হত্যাকারী গ্রেপ্তার

মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা অভিযান চালিয়ে পিরোজপুরের চাঞ্চল্যকর উজ্জ্বল অধিকারী হত্যা মামলার প্রধান আসামি উত্তম অধিকারীকে (৩৫) গ্রেপ্তার করেছে।

সোমবার দুপুরে র‌্যাব-৮ এর মিডিয়া সেল সূত্রে জানা গেছে, পটুয়াখালীর কলাপাড়া থানাধীন পাখিমারা এলাকা থেকে র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানী আভিযানিক দলের সদস্যরা রবিবার দিবাগত রাতে গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃত উত্তম অধিকারী পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার রাজপাড়া গ্রামের অনীল অধিকারীর ছেলে। সোমবার বিকেলে তাকে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সূত্রে আরও জানা গেছে, গত ১ ফেব্রুয়ারি দুপুরে তেঁতুল পাড়াকে কেন্দ্র করে আসামি উত্তম অধিকারীর সাথে উজ্জ্বল অধিকারীর বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উত্তম এবং তার লোকজনে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে উজ্জলের ওপর হামলা চালায়।

হামলাকারীরা উজ্জলকে ধারালো কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। পরবর্তীতে স্থানীয়রা উজ্জলকে উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে এবং সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

হামলার পরেরদিন ২ ফেব্রুয়ারি বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উজ্জল অধিকারী মারা যায়। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

About admin

Check Also

বরিশালের মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়

প্রথম ধাপে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *