Breaking News
Home / সারাদেশ / নামাজে কথা বলায় আগৈলঝাড়ায় দুই পক্ষর মধ্যে হামলা সংঘর্ষে ১৫জন আহত

নামাজে কথা বলায় আগৈলঝাড়ায় দুই পক্ষর মধ্যে হামলা সংঘর্ষে ১৫জন আহত

বরিশালের আগৈলঝাড়ায় জুম্মার নামাজে কথা বলাকে কেন্দ্র করে স্থানীয় দুই গ্রুপ মুসল্লীর মধ্যে হামলা-সংঘর্ষে অন্তত ২৫জন আহত হয়েছে। গুরুতর আহত ১৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার ঘটনায় দুই পক্ষের মুসুল্লীদের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

হাসপাতালে ভর্তি রোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রতœপুর ইউনিয়নের পূর্ব রতœপুর বেপারী বাড়ি জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজের সময় মসজিদের বারান্দায় বসে কথা বলছিলেন স্থানীয় রনি, শাকিব বেপারীসহ কয়েক জন মুসল্লী।

ওই মুসল্লীদের কথা বলতে নিষেধ করে তাদের গালমন্দ করে প্রবাসী স্থানীয় আনিচুর রহমান বেপারী। জুম্মার নামাজ শেষে সুন্নাত নামাজ চলাকারিন সময়ে রনি ও শাকিব বেপারী মসজিদ থেকে বের হলে আনিচ বেপারীর সাথে তাদের বাকবিতন্ডার একপর্যায়ে সংঘর্ষ বাঁধে।

এক পর্যায়ে মসজিদের বাইরে বেপারী বংশীয় লোকজন দু-ভাগে বিভক্ত হয়ে লাঠি-শোটা নিয়ে উভয় পক্ষের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনায় দুলাল বেপারী (৫৫), মোহাম্মদ আলী (৬০) রনি বেপারী (২১) জাহানারা বেগম (৫০),

আব্দুল জলিল (৫৫), শাকিব বেপারী (১৮), আব্দুর রব বেপারী (৬৫), সুমন বেপারী (৩২), রিপন বেপারী (৩১), সাগর বেপারী (১৬) শান্ত বেপারী (১৭), সুজন বেপারী (১৫), আনিচুর রহমান বেপারী (৪৫), আলামিন বেপারী (৩৭), শফিক বেপারীসহ (৪৭) ১৫জন আহত হয়েছে।

গুরুতর আহত ১৫ জনকে আগৈলঝাড়া ও বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় উভয় পক্ষের আহত দুলাল বেপারী ও আহত আনিচুর রহমান বেপারী বাদী হয়ে শনিবার সকালে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল ইসলাম উভয় পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা সরেজমিন তদন্তের জন্য এসআই শফিক উদ্দিনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

গৌরনদীতে অগ্নিকান্ডে পাঁচটি বসতঘর ভষ্মিভূত

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব বয়সা গ্রামের পাঁচটি বসতঘর অগ্নিকান্ডে সম্পূর্ন ভষ্মিভূত হয়েছে। খবর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *