Breaking News
Home / সারাদেশ / তিন পুত্রকে সাথে নিয়ে নিজ গ্রামে ঈদের নামাজ আদায় করলেন মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ

তিন পুত্রকে সাথে নিয়ে নিজ গ্রামে ঈদের নামাজ আদায় করলেন মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ

মাসব্যাপি সিয়াম সাধনার পরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাব গাম্ভির্যের মধ্য দিয়ে মুসলিম ধর্মাবলম্বীদের প্রধান ও অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর বৃহস্পতিবার (১১ এপ্রিল) যথাযোগ্য মর্যাদায় আগৈলঝাড়ায় পালিত হয়েছে।

উপজেলার প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় ঈদ গাঁ ময়দানে। সেখানে ঈদের নামাজে ইমামতি করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ফজলুল হক।

সকাল আটায় সেরাল বায়তুন নূর জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা আলতাফ হোসেন এর পরিচালনায় নিজ গ্রামে ঈদের নামাজ আদায় করেন পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি।

অন্যান্যদের মধ্যে এখানে ঈদের নামাজ আদায় করেন বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. একেএম জাহাঙ্গীর, এফবিসিআই পরিচালক, কেন্দ্রীয় কৃষক লীগের নেতা সেরনিয়াবাত মঈন উদ্দীন আবদুল্লাহ,

বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাধারণ মুসুল্লীরা।

ঈদের নামাজ শেষে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ ও মন্ত্র পুত্ররা সেরালস্থ বাসভবনে প্রশাসন, জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের গণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

About admin

Check Also

সুখী’র ডাক্তার হবার স্বপ্ন অন্ধকারে

অদম্য ইচ্ছাশক্তির কাছে দারিদ্রতাও যে বাঁধা হয়ে দাঁড়াতে পারেনা তা প্রমাণ করে দিয়েছে সাম্মি সুলতানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *