Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করলেন যতীন্দ্র নাথ মিস্ত্রী

আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করলেন যতীন্দ্র নাথ মিস্ত্রী

বরিশালের আগৈলঝাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান যতীন্দ্র নাথ মিস্ত্রী চেয়ারম্যান হিসেবে তাঁর দায়িত্ব গ্রহণ করেছেন।

দায়িত্বভার গ্রহন উপলক্ষে বুধবার সকাল এগারোটায় উপজেলা নির্বাহী অফিসার ফারিহা তানজিন এর কার্যালয়ে বিদায়ী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত এর কাছ থেকে চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন করেন তিনি। এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এর আগে নবনির্বাচিত চেয়ারম্যান যতীন্দ্র নাথ মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান সঞ্জয় বাড়ৈ, নারী ভাইস চেয়ারম্যান হাফিজা ইয়াসমিন উপজেলা পরিষদ চত্তরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

দায়িত্ব গ্রহন শেষে নবনির্বাচিত চেয়ারম্যান যতীন্দ্র নাথ মিস্ত্রী’কে উপজেলা নির্বাহী অফিসার ফারিহা তানজিন শুভেচ্ছা জ্ঞাপন করেন।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান যতীন্দ্র নাথ মিস্ত্রী জনগনের কল্যানে রাজনীতি ও কাজ করা প্রত্যয় ব্যক্ত করে বলেন, তিনি জনগণের সেবক হয়ে থাকতে চান এবং আগৈলঝাড়াবাসীকে সাথে নিয়ে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের একটি আধুনিক উপজেলা হিসেবে গড়তে চান।

প্রসংগত, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে অনুষ্ঠিত ৯জুন নির্বাচনে যতীন্দ্র নাথ মিস্ত্রী বিজয়ী হন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় বিভিন্ন এলাকায় গরু চুরির অভিযোগ

বরিশালে আগৈলঝাড়া উপজেলার বিভিন্ন এলাকায় কৃষকের গোয়াল থেকে রাতের আধারে গরু চুরি যেন থামছেই না। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *