Breaking News
Home / সারাদেশ / নিখোঁজের দীর্ঘ দিনেও সন্ধান মেলেনি বরিশালের রেনু বেগম ও লিমার

নিখোঁজের দীর্ঘ দিনেও সন্ধান মেলেনি বরিশালের রেনু বেগম ও লিমার

পুলিশী তৎপরতা অব্যাহত থাকলেও নিখোঁজের দীর্ঘ দিনেও সন্ধান মেলেনি বরিশালের গৌরনদীর রেনু বেগম ও লিমার। উদ্বিগ্ন আর উৎকন্ঠায় রয়েছে পরিবারের স্বজনেরা।

নিখোঁজদ্বয়ের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার মাগুরড়া কুনিয়াকান্দি গ্রামের মজিবর রহমানের স্ত্রী রেনু বগম (৫০) গত ১৫ ফেব্রুয়ারি সকালে কাউকে কিছু না বলে নিজ বাড়ি থেকে বের হয়ে রহস্যজনকভাবে নিখোজ হয়।

পরিবারের স্বজনেরা বিভিন্ন স্থানে তাকে খুঁজে না পেয়ে রেনুর স্বামী মজিবুর রহমান ২৫ ফেব্রুয়ারি গৌরনদী মডেল থানায় ডায়েরী করেন, নং-১১২১।

অন্যদিকে একই উপজেলার খাঞ্জাপুর গ্রামের সদ্য ওমান থেকে দেশে ফেরা আব্দুল হানিফ হাওলাদারের স্ত্রী সামসুন্নাহার লিমা (২০) ২৪ ফেব্রুয়ারি বিকেলে কাউকে কিছু না বলে বাড়ি থেকে নিখোঁজ হয়।

আত্মীয় সবজনদের বাড়ি খুজে না পেয়ে লিমার স্বামী হানিফ হাওলাদার বাদী হয়ে ২৭ ফেব্রুয়ারি গৌরনদী মডেল থানায় ডায়েরী করেন, নং-১২২৪।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফোনের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে হানিফ ওমান থাকা অবস্থায় মোবাইল ফোনের মাধ্যমে লিমার সাথে তার বিয়ে হয়।

বিয়ের কিছুদিন পরে হানিফ দেশে ফিরে সংসার শুরু করলেও লিমা বেপরোয়া জীবন যাপন করতে শুরু করে। ধারনা করা হচ্ছে বেপরোয়া জীবন যাপনের কারনেই লিমা রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে।

দু’টি নিখোঁজ ঘটনার তদন্তকারী অফিসার গৌরনদী মডেল থানার এসআই শাহজাহান জানান, রেনু বগম ও সামসুন্নাহার লিমা নিখোঁজের ঘটনায় দেশের সকল থানায় বার্তা প্রেরণ করা হয়েছে। পাশাপাশি বিভিন্ন সোর্সের মাধ্যমে তাদের খুঁজে বের করার চেস্টা অব্যাহত রয়েছে।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *