Breaking News
Home / সারাদেশ / জুয়ায় দোকান সিলগালার নোটিশ!

জুয়ায় দোকান সিলগালার নোটিশ!

বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নে স্মার্টফোনে লুডু, ক্যারম বোর্ড বা তাস দিয়ে জুয়া খেললে ১০ হাজার টাকা জরিমানা ও যে দোকানে বসে এসব খেলা হবে, সেই দোকান অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে সিলগালা করে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ জিয়াউল করিমের এ সিদ্ধান্তের পর রবিবার ইউনিয়নের বিভিন্নস্থানে নির্দেশনার কপি লাগিয়ে দেওয়া হয়েছে।

নোটিশে উল্লেখ করা হয়েছে, ওই ইউনিয়নের কোনো দোকান বা কোন স্থানে বসে স্মার্টফোন বা লুডুর কোটের দ্বারা লুডু, ক্যারম বোর্ড বা তাসের মাধ্যমে জুয়া খেলা এবং

মাদক সেবন অবস্থায় কোনো ব্যক্তিকে পাওয়া গেলে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সঙ্গে সঙ্গে যে দোকানে খেলা অবস্থায় পাওয়া যাবে, সেই দোকান অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ করে দেওয়া হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখা প্রতীক নিয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ জিয়াউল করিম বলেন, স্মার্টফোনে লুডু খেলে যুবকরা বিপথগামী হচ্ছে।

তারা প্রথমে শখের বসে খেললেও পরে জুয়ায় আসক্ত হয়ে পরছে। এতে সমাজ ও পরিবারে অবয় নেমে আসছে। তবে এই জরিমানা করার আইনগত তার কোন এখতিয়ার আছে কি না তা তিনি বলেন নি।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *