Breaking News
Home / সারাদেশ / পরকীয়ার জের বরিশালে তৃতীয় শ্রেনীতে পড়ুয়া কন্যাকে জবাই করে হত্যা চেষ্টা

পরকীয়ার জের বরিশালে তৃতীয় শ্রেনীতে পড়ুয়া কন্যাকে জবাই করে হত্যা চেষ্টা

পরকীয়ার জেরধরে তৃতীয় শ্রেনীতে পড়–য়া কন্যাকে জবাই করে হত্যার চেষ্টা চালিয়েছে পাষন্ড মা সীমা বেগম। মুমূর্ষ অবস্থায় নুসরাত খানম (৮) নামের ওই শিশুকে শুক্রবার দিবাগত রাতে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লোমহর্ষক ঘটনাটি ঘটেছে ওইদিন বিকেলে জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে। স্বজনরা নুসরাতকে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। আহত শিশু নুসরাত ওই এলাকার ইউসুফ কাজীর মেয়ে ও দড়িরচর খাজুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনির ছাত্রী। কর্মের সুবাদে ইউসুফ দীর্ঘদিন থেকে ঢাকার একটি প্যাকেজিং কোম্পানীতে কর্মরত রয়েছেন।

শিশু নুসরাতের ফুফু রুমানা ও কল্পনা বেগম জানান, প্রতিদিনের ন্যায় নুসরাত বিকেলে ঘরে বসে খেলা করতেছিলো। হঠাৎ করে তার (নুসরাত) মা সীমা বেগম এসে না ঘুমানোর অজুহাতে ঘরে থাকা গরু জবাই দেয়ার ধারালো চাপাতি দিয়ে নুসরাতকে জবাই করে হত্যার চেষ্টা চালায়।

তারা আরও জানান, বিষয়টি স্বজনেরা টের পেয়ে গুরুত্বর অবস্থায় নুসরাতকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে রাতে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে এনে ভর্তি করা হয়।

কল্পনা বেগম বলেন, আমার ভাই ইউসুফ কাজী ঢাকায় থাকার সুবাদে তার স্ত্রী সীমা স্থানীয় এক যুবকের সাথে পরকীয়ায় লিপ্ত হয়ে পরে। এনিয়ে গত তিনমাস পূর্বে স্থানীয়ভাবে শালিস বৈঠকও হয়েছে। তিনি আরও বলেন, তাদের ধারনা পরকীয়া প্রেমের কারনেই নুসরাতকে জবাই করে হত্যার চেষ্টা করা হয়েছে।

তবে মেয়ে নুসরাতকে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে নিজেকে বাঁচাতে বরিশাল শহরে এসে আত্মগোপন করেছেন পাষন্ড মা সীমা বেগম।

শেবাচিম হাসপাতালের শিশু সার্জারী ওয়ার্ডের দায়িত্বে থাকা ইর্ন্টান চিকিৎসক ডা. তানিম বলেন, শিশু নুসরাত গুরুত্বর জখম হয়ে এখানে ভর্তি হয়েছে। তার গলায় ১৬টি সেলাই দেওয়া হয়েছে। ভিতরে অনেক গভীর হয়েছে। বর্তমানে নুসরাত ঝুঁকির মধ্যে রয়েছে।

মেহেন্দিগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছে বিষয়টি জেনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *