Breaking News
Home / খেলাধুলা / মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপ দলে থাকা নাথাকা নিয়ে মুখ খুললেন সভাপতি পাপন

মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপ দলে থাকা নাথাকা নিয়ে মুখ খুললেন সভাপতি পাপন

মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপ দলে থাকা নাথাকা নিয়ে মুখ খুললেন সভাপতি পাপন

বিশ্বকাপ দলে থাকবে কি মাহমুদউল্লাহ রিয়াদ? হ্যা, অনেকটাই নিশ্চিত হওয়া গেছে নাজমুল হাসান পাপনের কথায়। বিশ্বকাপের মতো মেগা ইভেন্টে রিয়াদের মতো অভিজ্ঞদেরই পাঠাতে চায় বিসিবি।

এক্ষেত্রে জায়গা হারাতে বসছেন ইয়াসির আলি চৌধুরী রাব্বি। শুধু কি রিয়াদ, পাপনের চোখে এগিয়ে আছে আফিফ, মোসাদ্দেকও। তবে স্কোয়াড সাজানোর পুরো কাজটার দায়িত্ব যে প্রধান নির্বাচকের হাতে।

আন্তর্জাতিক ক্রিকেটে মাহমুদউল্লাহ রিয়াদ খেলছেনই কেবল একটা ফরম্যাট। তবুও ব্যাট হাতে বেশ কিছুদিন ধরে ব্যর্থ। যে কারণে তাকে ছাড়াই আইরিশদের বিপক্ষে পরপর দুই সিরিজ খেলে বাংলাদেশ।

আফিফ হোসেন ধ্রুবও আপাতত ওয়ানডে দলের বাইরে। কিন্তু বিশ্বকাপ মিশনে যেতে তাদের উপর আস্থা রাখছে নির্বাচক, অধিনায়ক। এবার স্বস্তির খবর মিলল বিসিবি বসের মুখ থেকে।

আজ মিরপুর হোম অব ক্রিকেটে গণমাধ্যমের সামনে বিসিবি প্রধান জানালেন মাহমুদউল্লাহ রিয়াদের বিশ্বকাপে থাকার সম্ভাবনার কথা,

‘তবে মাহমুদউল্লাহ রিয়াদ অভিজ্ঞ, এই বিশ্বকাপে অভিজ্ঞতাই গুরুত্বপূর্ণ। এখানে আমরা যাদের সাথে খেলছি, ওখানে (বিশ্বকাপ) গিয়ে যাদের সাথে খেলব, আর যে কন্ডিশনে, যেই প্রেসারে খেলবে তা কিন্তু এক না।

ওই জায়গায় এখন আছে রাব্বি। স্কোয়াডে নাই, কিন্তু অবশ্যই যেকোনো সময় ঢোকার মতো অবস্থায় আছে আফিফ, মাহমুদউল্লাহ রিয়াদ, হতে পারে মোসাদ্দেক। এ জন্য একটা অলরাউন্ডার পেলে ভালো হয়। আমি আমার কথা বলছি, নান্নু কি করবে ১৫ জনে সেটা জানি না, সেরা একাদশে কি হবে জানি না।’

বিশ্বকাপের মঞ্চে রিয়াদের অভিজ্ঞতার পাল্লা বেশ ভারী। ২০১৫ বিশ্বকাপে হাঁকিয়েছেন ব্যাক টু ব্যাক সেঞ্চুরি। রিয়াদের ব্যাটে চড়ে বাংলাদেশ পেয়েছে অনেক গুরুত্বপূর্ণ জয়। তাই রিয়াদে আস্থা রাখাটা দলের জন্যেই ভালো।

বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহ রিয়াদের থাকার সম্ভাবনা তাই প্রবল। সদ্য শেষ হওয়া প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডানের জার্সি গায়ে ব্যাট হাতে দারুণ সময় কাটিয়েছেন রিয়াদ।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *