Home / সারাদেশ / আগৈলঝাড়ায় গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

আগৈলঝাড়ায় গলায় ফাঁস দিয়ে ছাত্রীর আত্মহত্যা

বরিশালের আগৈলঝাড়ায় গলায় ফাঁস দিয়ে এক ছাত্রী আত্মহত্যা করেছে। পুলিশ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম রবিবার সন্ধ্যায় থানায় দায়ের করা অপমৃত্যু মামলার বরাত দিয়ে জানান, উপজেলার সরবাড়ি গ্রামের অরুন চন্দ্র হালদারের মেয়ে তৃষ্ণা হালদার ওরফে টুকুকে (২৫) অন্যান্য দিনের মতো রবিবার সকালে মায়ের সাথে সকালে নাস্তা খায়। পরে তার মা মীরা বড়াল জোবারপাড় সরকারী প্রার্থমিক বিদ্যালয়ের শিক্ষিকা স্কুলে চলে যায়।

স্কুলে থেকে মা মীরা বড়াল মেয়ে তৃঞ্চাকেফোন দিলে সে ফোন রিসিভ না করায় বিষয়টি অন্যদের ফোনে জানালে তারা ওই বাড়িতে গিয়ে বেড রুমের মধ্যে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পায়।

স্থানীয়রা তৃষ্ণাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক অনেক আগেই তৃষ্ণা মারা গেছে বলে জানান। তৃষ্ণা গাজীপুরের থেকে পড়াশুনা করতেন।

পুলিশ খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তৃষ্ণার লাশ উদ্ধার করে। এ তৃষ্ণার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তৃষ্ণার লাশ ময়না তদন্তর জন্য সোমবার সকালে বরিমাল মর্গে প্রেরণ করা হবে।

পরিবারের দাবি তৃষ্ণা দীর্ঘদিন যাবৎ শারীরিক ও মানসিক অসুস্থতায় ভুগছিল। তাকে চিকিৎসা করানো হলেও সে শারীরিক ভাবে সুস্থ না হওয়ায় মানসিক বিষন্নতায় ভুগছিল।

About admin

Check Also

খালি হাতে বিদেশ ফেরত যুবকদের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি

দালালদের খপ্পরে পরে বিদেশ গিয়ে সর্বশান্ত হয়ে খালি হাতে দেশে ফেরা যুবকদের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *