Breaking News
Home / সারাদেশ / শোককে শক্তিতে পরিনত করে স্বাধীনতা বিরোধীদের রুখে দেয়ার অঙ্গীকার

শোককে শক্তিতে পরিনত করে স্বাধীনতা বিরোধীদের রুখে দেয়ার অঙ্গীকার

শোককে শক্তিতে পরিনত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের রুখে দেয়ার অঙ্গীকারের মধ্যদিয়ে জাতীয় শোকদিবসের মাসব্যাপী কর্মসূচির অংশহিসেবে শোকসভা, দোয়া-মিলাদ ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা এগারোটা থেকে দুপুর দুইটা পর্যন্ত এ ব্যতিক্রমধর্মী শোকসভা অনুষ্ঠিত হয়।

ভবিষ্যত প্রজন্মের মাঝে বঙ্গবন্ধুর আদর্শকে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, ইউনিয়ন পরিষদ ও বণিক সমিতির যৌথ আয়োজনে শোকসভা অনুষ্ঠিত হয়।

বিল্লগ্রাম হাট মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ। প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। বিশেষ অতিথি ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া।

বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আল-আমিন হাওলাদার, মাহিলাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা,

বীর মুক্তিযোদ্ধা হারুন-অর রশিদ, প্রধানশিক্ষক প্রণয় কান্তি অধিকারী, ইউপি সদস্য মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম সঙ্গীত প্রমুখ।

শোকসভায় উপস্থিত কয়েক হাজার নারী ও পুরুষ শোককে শক্তিতে পরিনত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের রুখে দেয়ার অঙ্গীকার করেন। শেষে ১৫ আগস্ট শাহাদাতবরনকারী সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *