Breaking News
Home / সারাদেশ / বরিশালের পলাতক আসামীসহ বিএনপির নয় জন গ্রেপ্তার
????????????????????

বরিশালের পলাতক আসামীসহ বিএনপির নয় জন গ্রেপ্তার

বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে জেলার গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা বিএনপির নয়জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে দুইজনকে গৌরনদী থেকে ও সাতজনকে ঢাকার রায়েরবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি পুলিশ বিএনপি নেতাদের বাসায় তল্লাশি চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার সকালে গৌরনদী উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক কাওসার তালুকদার অভিযোগ করে বলেন, শুক্রবার দিবাগত রাত একটার দিকে তার কমলাপুরস্থ বাসায় তল্লাশী চালিয়েছে পুলিশ। একই সময় বিএনপি নেতা হায়দার তালুকদারের বাসায়ও তল্লাশি চালানো হয়েছে।

তিনি আরও জানিয়েছেন, মহাসমাবেশকে ঘিরে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার মাহিলাড়া গ্রামের সুন্দর আলী খানের ছেলে বিএনপি নেতা শাহাদাত খান ও কটকস্থল গ্রামের নুর মোহাম্মদ মোল্লার ছেলে বিএনপি নেতা দেলোয়ার মোল্লাকে শুক্রবার বিকেলে গ্রেপ্তার করেছে।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানিয়েছেন, বিস্ফোরকদ্রব্য আইনের চলমান মামলার পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও বরিশাল-১ আসন থেকে বিএনপির সম্ভ্রাব্য প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান জানিয়েছেন, মহাসমাবেশে যোগদানের উদ্দেশ্যে ঢাকায় এসে গৌরনদী ও আগৈলঝাড়া বিএনপি এবং তার সহযোগি সংগঠনের সাত নেতাকর্মী পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে।

ঢাকার রায়েরবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো-গৌরনদী পৌর ছাত্রদলের আহবায়ক রাসেল হাওলাদার, আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়ন বিএনপি নেতা রেজাউল সরদার, যুবদল নেতা নয়ন মৃধা, জনি রাঢ়ী, ছাত্রদল নেতা ইমরান আকন, সাইম হোসেন ও মোরশেদ আহমেদ।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *