Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় মাদরাসা শিক্ষার্থীকে নির্যাতনে থানায় অভিযোগ দায়ের

আগৈলঝাড়ায় মাদরাসা শিক্ষার্থীকে নির্যাতনে থানায় অভিযোগ দায়ের

বরিশালের আগৈলঝাড়ায় একটি মাত্রাসায় কাশের পড়া দিতে না পারার এক শিশু শিক্ষার্থীকে অমানুষিক নির্যাতনের পর চিকিৎসা না করিয়ে মাদরাসায় আটক করে রাখার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের।

বিষয়টি ধামাচাঁপা দিতে স্থানীয় কতিপয় প্রভাবশালীরা মরিয়া হয়ে উঠেছে। উপজেলা সদরের আল জামিয়াতুন নাফিছিয়া আল ইসলামিয়া (মারকাজ) মাদরাসার ওই শিশু শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনা ঘটে।

শুক্রবার সন্ধ্যায় নির্যাতিত শিশু শিক্ষার্থী ইমন মুন্সীর (১২) বাবা কোটালীপাড়া উপজেলার দক্ষিণ কয়খা গ্রামের আলমগীর হোসেন আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগে জানান, তার ছেলে মারকাজ মাদ্রাসার নূরানী প্রথম জামাতের ছাত্র।

গত ২৮ ফেব্রুয়ারী ইমন কাশে পড়া না পারার কারনে মাদরাসা শিক্ষক মাওলানা মোঃ মিজানুর রহমান ও মিনহাজ খন্দকার তার ছেলে ইমনকে বেদম বেত্রাঘাতসহ অমানুষিক নির্যাতন করে।

আলমগীর হোসেন আরও জানান, নির্যাতনে তার ছেলে ইমন গুরুত্বর অসুস্থ হয়ে পরলেও তাকে হাসপাতালে চিকিৎসা না করিয়ে মাদরাসায় আটকে রাখা হয়।

বৃহস্পতিবার বিকেলে কৌশলে ইমন পালিয়ে বাড়িতে এসে তাকে (আলমগীর) বিষয়টি জানায়। পরবর্তীতে ওইদিন রাতে তিনি (আলমগীর) বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মো. মাজাহারুল ইসলাম বলেন, বিষয়টি তার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাম না প্রকাশের শর্তে, মাদরাসার একটি দ্বায়িত্বশীল সূত্র জানিয়েছ ঘটনার পরে ওই ছাত্রকে এবং অভিযুক্ত দুই শিক্ষককে মাদরাসা থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

About admin

Check Also

তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক

বরিশালের হিজলা ও মুলাদীতে অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করা হয়েছে। এসময় তিন লাখ রেনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *